ঢাকা, রোববার 06 November 2016 ২২ কার্তিক ১৪২৩, ৫ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

নেত্রকোনায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার মোবারকপুর গ্রামের নেশাখোর স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা করেছে বলে অপ-প্রচারের অভিযোগ পাওয়া গেছে।
মৃতের আত্মীয় স্বজন, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আটপাড়া উপজেলার মোবারকপুর গ্রামের সাদেক তালুকদারের পুত্র  শরীফ তালুকদারের (২৪) সাথে ৫/৬ মাস পূর্বে নেত্রকোনা জেলা শহরের নাগড়া এলাকার আলী আহম্মদ লস্করের কন্যা আবু আব্বাছ ডিগ্রী কলেজের এইচ এস সি ২য় বর্ষের ছাত্রী আলিমুন্নেছা উপমার(১৯) বিয়ে হয়। বিয়ের পর স্ত্রীর কাছে স্বামীর মাদকাসক্তের বিষয়টি ধরা পড়ে।
মাদকের টাকা ও উপমার নামে বাবার দেয়া একখণ্ড জমি লিখে দেয়ার জন্য মাদকাসক্ত স্বামী তার উপর প্রায় সময়েই মানসিক ও শারীরিক অত্যাচার নির্যাতন চালাতো।
গতকাল বুধবার বিকালে স্বামীর বাড়ি থেকে স্ত্রীর বাপের বাড়িতে ফোন করে জানানো হয়, তাদের মেয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তারা বিষয়টি থানা পুলিশকে না জানিয়ে তড়িগড়ি করে কবর দেয়ার চেষ্টা চালায়।
খবর পেয়ে উপমার বাবা মা ও আত্মীয় স্বজন এলাকাবাসী ও পুলিশের সহযোগিতায় মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
উপমার চাচা আলী আসগর লস্করের অভিযোগ, নেশাখোর স্বামী তার ভাতিজিকে হত্যা করে গলায় ফাঁস লাগানোর নাটক সাজিয়েছে। আমি উপমার হত্যাকারী দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।
আটপাড়া থানার অফিসার ইনচার্জ রমিজুল হক বলেন, উপমার মৃত্যু নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।
ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত রহস্য বেরিয়ে আসবে।

অনলাইন আপডেট

আর্কাইভ