ঢাকা, রোববার 06 November 2016 ২২ কার্তিক ১৪২৩, ৫ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সোনাগাজীতে চুরি-ডাকাতি বেড়েছে ॥ জনমনে আতংক

ফেনী সংবাদদাতা : ফেনীর সেনাগাজী উপজেলার চরমজলিশপুর ও বগাদানা ইউনিয়নে গত এক মাসে চুরি-ডাকাতি বৃদ্ধি পেয়েছে। এতে এলাকার জনমনে আতংক দেখা দিয়েছে।
এলাকাবাসী ও ভুক্তভোগীরা জানায়, ৭ অক্টোবর কুঠিরহাট বাজারের এনায়েত স্টোরে প্রায় দেড় লক্ষ টাকার মালামাল চুরি হয়। একই বাজারে ২০ অক্টোবর বড় হালিয়া গ্রামের কাসেম মিয়ার ১টি বাইসাইকেল চুরি হয়। ২৭ অক্টোবর আড়কাইম গ্রামের মোল্লাবাড়ির  মনির হোসেনের একটি নতুন মোটরসাইকেল চুরি হয়। মোটর সাইকেলটি তার কর্মস্থল ফেনী শহরের একটি প্রাইভেট হাসপাতাল কর্তৃপক্ষের। ২৯ অক্টোবর বাদুরিয়া গ্রামের বকুলতলায় আইয়ুব নবীর দোকানে ডাকাতি  হয়। এ সময় ডাকাতরা তাকে বেঁধে রেখে দোকান থেকে নগদ ৪০ হাজার টাকা, মোবাইল কার্ড, সিগারেট এবং অন্যান্য পণ্যসহ প্রায় ২ লাখ টাকার মালামাল নিয়ে যায়।
একইদিন বিষ্ণুপুর গ্রামের মাওলানা দেলোওয়ার হোসেনের নতুন বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতরা নগদ ২৭ হাজার টাকা, প্রায় ১ ভরি স্বর্ণালংকার, মোবাইল সেট ২টি ও ঘরের মূল্যবান আসবাবসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এভাবে গত কয়েকদিনের ব্যবধানে বেশ কয়েকটি ডাকাতি ও চুরির ঘটনা ঘটেছে।
এ প্রসঙ্গে বক্তব্য জানতে সোনাগাজী মডেল থানায় ওসি মো: হুমায়ুন কবীরের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ