ঢাকা, রোববার 06 November 2016 ২২ কার্তিক ১৪২৩, ৫ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

স্বজনরা গভীর উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে পথপানে চেয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছে -হামিদ আযাদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন ঝিনাইদহ সদর উপজেলার কালিচরণপুর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মোঃ মাসুদুর রহমানকে অবিলম্বে তার পরিবার-পরিজনদের নিকট ফিরিয়ে দেয়ার  আহ্বান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ বলেন, মোঃ মাসুদুর রহমানের জন্য তার পরিবার-পরিজন ও আত্মীয়-স্বজন গভীর উদ্বেগ এবং উৎকণ্ঠার মধ্যে পথপানে চেয়ে অধীর আগ্রহের সাথে অপেক্ষা করছে।
গতকাল শনিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, মোঃ মাসুদুর রহমান গত ৮ আগস্ট মাগুরা জেলার শ্রীপুর উপজেলার আমতন্নহাটা গ্রামে তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে বিকেলে সাদা পোশাকধারী একদল লোক পুলিশের পরিচয় দিয়ে তাকে গ্রেফতার করে নিয়ে যায়। স্থানীয় থানায় খোঁজ-খবর নিলে পুলিশ প্রশাসন তাকে গ্রেফতার করার কথা অস্বীকার করতে থাকে। ৮ আগস্ট থেকে আজ পর্যন্ত তার কোন খোঁজ-খবর পাওয়া যাচ্ছে না। তিনি কোথায়, কিভাবে আছেন তা কেউ জানে না। ফলে আমরা সকলেই গভীরভাবে উদ্বিগ্ন এবং তার জীবন নিয়ে শংকিত।
কাজেই ঝিনাইদহ সদর উপজেলার কালিচরণপুর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মোঃ মাসুদুর রহমানকে অবিলম্বে তার পরিবার-পরিজনদের কাছে ফিরিয়ে দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ