ঢাকা, রোববার 06 November 2016 ২২ কার্তিক ১৪২৩, ৫ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

ডা. এমআর খানের ইন্তিকালে জামায়াতের শোক

বাংলাদেশের শিশু রোগ চিকিৎসার ফাদার খ্যাত জাতীয় অধ্যাপক ডা. এমআর খানের ইন্তিকালে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ গতকাল শনিবার শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, ডা. এমআর খানের ইন্তিকালে বাংলাদেশ চিকিৎসা বিজ্ঞানের এক শক্তিশালী স্তম্ভকে হারাল। তার মত একজন নিবেদিত প্রাণ চিকিৎসকের ইন্তিকালে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। আজীবন তিনি আর্ত-পীড়িত মানুষের কল্যাণে উৎসর্গ প্রাণ ছিলেন। চিকিৎসক হিসেবে তিনি সরকারি-বেসরকারি বিভিন্ন উপকরণকে কাজে লাগিয়ে মানুষকে সেবা দিয়েছেন। তার পাশাপাশি তিনি নিজেও হাসপাতালসহ অনেক দাতব্য প্রতিষ্ঠান গড়ে তুলে আল্লাহর তায়ালার দেয়া মেধা এবং যোগ্যতাকে উজার করে দিয়ে আর্ত-পীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছেন।
তিনি বলেন, ব্যক্তিগত জীবনে অত্যন্ত পরিচ্চন্ন, সমাজ ও মানুষের জন্য নিবেদিত প্রাণ এবং দেশপ্রেমিক এ মহান চিকিৎসকের জীবনের সকল নেক খেদমত কবুল করে আল্লাহ তায়ালা তাকে জান্নাতে উচ্চ মর্যাদা দান করুন এবং তার শোক সন্তপ্ত পরিবারকে ধৈর্য ধরার তাওফিক দান করুন মহান রবের দরবারে সে দোয়াই করছি। পাশাপাশি তিনি মরহুমের পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ