ঢাকা, রোববার 06 November 2016 ২২ কার্তিক ১৪২৩, ৫ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সাম্প্রদায়িকতা নিয়ে রাজনীতি করা হবে আগুন নিয়ে খেলার শামিল -মুসলিম লীগ

গণতান্ত্রিক রাজনীতির ধারা সংকুচিত হয়ে যাওয়ায় দেশ এক ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য একটি সর্বজন গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক ধারায় ফিরে আসার বিকল্প নেই। গ্রহণযোগ্য নির্বাচনের পূর্বশর্ত স্বাধীন নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন। অদ্যাবধি জাতীয় সংসদে প্রতিনিধিত্বকারী সকল রাজনৈতিক দলের সাথে আলোচনার ভিত্তিতে সর্বজন গ্রহণযোগ্য স্বাধীন নির্বাচন কমিশন গঠনের দাবী জানিয়েছে বাংলাদেশ মুসলিম লীগ।
নেতৃবৃন্দ আরও বলেন, সকল ধর্মের সহবস্থানের জন্য বাংলাদেশ সব সময়ই বিশ্বে রোল মডেল। অথচ এই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের দেশী বিদেশী ষড়যন্ত্র অবিরামভাবে চলছে যার সাথে সাধারণ জনগণের বিন্দুমাত্র সম্পর্ক নেই বলে বাংলাদেশ মুসলিম লীগ মনে করে। সাম্প্রদায়িকতার সাথে দেশের সভ্যতা, সম্মান, ভাবমূর্তি, নিরাপত্তা ও আন্তর্জাতিক যোগাযোগ সম্পর্কযুক্ত বিধায় এ নিয়ে রাজনীতি করা হবে আগুন নিয়ে খেলার শামিল। দল-মত নির্বিশেষে এই ষড়যন্ত্রকারীদের মূল উৎপাটন জাতীয় স্বার্থে অত্যন্ত জরুরি।
“সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনয়নের লক্ষ্যে দেশের সকল বিভাগীয় শহর সফর” কার্যক্রমের অংশ হিসাবে দলীয় মহাসচিব কাজী আবুল খায়েরের নেতৃত্বে কেন্দ্রীয় প্রতিনিধি দলের সিলেট আগমন উপলক্ষে গতকাল বিকালে শহরের ইলাচকান্দিস্থ দলের অস্থায়ী জেলা কার্যালয়ে সিলেট জেলা ও মহানগর মুসলিম লীগের যৌথ আয়োজনে মতবিনিয়ম সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন মহানগর মুসলিম লীগের সভাপতি প্রবীণ নেতা আলহাজ্ব আখলাক আহমেদ চৌধুরী। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দলের স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান সুনামগঞ্জের সাবেক এম.পি এডভোকেট বদরুদ্দোজা আহমেদ সুজা। আরও বক্তব্য রাখেন দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক এস.এইচ খান আসাদ, আনছার আলী খান, আনোয়ার হোসেন বোরাহানাবাদী, আমিনুল ইসলাম বকুল, এম.এ জালালী, মাওলানা ফয়সাল আহমেদ, রাফিয়া রেজা কুদরতী, রওশন জাহান, রুনা সুলতানা, রহিমা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ