ঢাকা, রোববার 06 November 2016 ২২ কার্তিক ১৪২৩, ৫ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

ব্রাহ্মণবাড়িয়া হামলার ঘটনা বিএনপি-জামায়াতের গভীর চক্রান্ত -হানিফ

স্টাফ রিপোর্টার: ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা বিএনপি-জামায়াতের গভীর চক্রান্তের ফসল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। গতকাল শনিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এ সব কথা বলেন।
সাংবাদিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, একে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, সম্পাদকম-লীর সদস্য আবদুস সোবহান গোলাপ, ফরিদুন্নাহার লাইলী, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, দেলোয়ার হোসেন, আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় সদস্য বি এম রিয়াজুল কবীর কাওসার, গোলাম রব্বানি চিনু ,আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, রেমন্ড আরেং প্রমুখ।
হানিফ বলেন, বিগত আট বছরে জননেত্রীর সরকার দেশকে অন্ধকার থেকে আলোর দিকে নিয়ে এসেছে। বিএনপি-জামায়াতের মাথাব্যথার কারণ এই উন্নয়ন। তারা সর্বশেষ পন্থা হিসেবে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টি করতে এই হামলা চালিয়েছে।
মাহবুব-উল আলম হানিফ বলেন,এই ঘটনাকে রাজনৈতিক ইস্যু করার জন্য একাত্তরের প্রেতাত্মা বিএনপি মাঠে নেমেছে। বিএনপি সেখানে টিম পাঠিয়ে কর্মসূচি দিয়েছে।
 তিনি বলেন, বিএনপি নেতা হাফিজ উদ্দিন সাংবাদিক সম্মেলনে মিথ্যাচার করেছেন। এই সেই হাফিজ উদ্দিন যার এলাকা ভোলায় বিএনপি ক্ষমতা থাকাকালে ২৮ দিন হিন্দু সম্প্রদায়ের ওপর অত্যাচার করা হয়েছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ