ঢাকা, সোমবার 07 November 2016 ২৩ কার্তিক ১৪২৩, ৬ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

নিখোঁজ ছাত্রদল নেতার অসুস্থ বাবার পাশে মির্জা ফখরুল

গতকাল রোববার নিখোঁজ বিমানবন্দর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুন্নার অসুস্থ পিতাকে দেখতে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর -সংগ্রাম

স্টাফ রিপোর্টার : অসহায় ও ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে দাঁড়াতে দলের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দলের ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে বিএনপি অতীতে ছিল, ভবিষ্যতেও থাকবে। এটা নৈতিক দায়িত্বও বটে। তিন বছর ধরে নিখোঁজ ঢাকার বিমানবন্দর থানা ছাত্রদল সাধারণ সম্পাদক নিজামুদ্দিন মুন্নার ক্যানসারে আক্রান্ত বাবা শামসুদ্দিন আহমেদকে গতকাল রোববার দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন।
বিএনপি মহাসচিব গতকাল সকাল সাড়ে ১০টায় রাজধানীর উত্তরার দক্ষিণ খানে মুন্নাদের বাসায় গিয়ে তার বাবার খোঁজ খবর নেন। মির্জা ফখরুল শামসুদ্দিন আহমেদের শারীরিক অবস্থা এবং চিকিৎসার খোঁজ খবর নেন এবং রোগমুক্তি কামনা করেন। তিনি সেখানে বেশ কিছু সময় অবস্থান করেন এবং মুন্নার মা, ভাইসহ পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং মুন্নাসহ ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের সুখ-দুঃখে বিএনপি সবধরনের সহযোগিতা করার চেষ্টা করবে বলে জানান। এ সময় তিনি দলের পক্ষ থেকে মুন্নার পিতার চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করেন।
বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বলেন, তার চিকিৎসা সহায়তার জন্য কিছুদিন আগে আমি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলাম। কেউ কেউ কিছু সহায়তাও করেছেন। কিন্তু তা একেবারেই অপ্রতুল। তার চিকিৎসার জন্য অনেক টাকার দরকার। তিনিও দলের যারা বিত্তবান আছেন এই অসহায় বাবার সাহায্যে সাধ্যমতো এগিয়ে আসার আহ্বান জানান। এ সময় বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, ছাত্রদল নেতা শফিকুর রহমান মিঠু, কেএম নাজমুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে বিএনপি চেয়ারপর্সন বেগম খালেদা জিয়া মুন্নার পিতার অসুস্থতার সংবাদ শুনে তার খোঁজ খবর নিতে প্রতিনিধি দল পাঠান এবং চিকিৎসা সহায়তা প্রদান করেন। গুম হওয়া মুন্নার পিতা শামসুদ্দিন আহমেদ লিভার ক্যানসারে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ধরে চিকিৎসাধীন। তার রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ