ঢাকা, সোমবার 07 November 2016 ২৩ কার্তিক ১৪২৩, ৬ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

গাজীপুরে ডুয়েট ছাত্রদলের নেতাকর্মীদের মারধরের অভিযোগ

গাজীপুর সংবাদদাতা, ৬ নবেম্বর : গাজীপুরে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) ছাত্রদলের নেতাকর্মীদের উপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। রবিবার বিকেলে জাতীয়তাবাদী ছাত্রদলের ডুয়েট শাখার নেতৃবৃন্দ গাজীপুর জেলা বিএনপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন।
সম্মেলনে লিখিত বক্তব্যে ডুয়েট শাখা ছাত্রদলের সভাপতি সোহাগ সরদার অভিযোগ করেন, শনিবার ক্লাস চলাকালে ডুয়েট ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক রেজাউর রাতুলের নেতৃত্বে ছাত্রলীগের একদল নেতাকর্মী অতর্কিতভাবে ছাত্রদলের নেতাকর্মী ও সমর্থকদের ওপর হামলা চালায়। এতে ডুয়েট শাখা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শেখ সাদী গুরুতর আহত হয়। এছাড়াও তাকে ৫ ঘণ্টা ধরে অবরুদ্ধ করে রাখে ছাত্রলীগের নেতাকর্মীরা।
তিনি জানান, উদ্ভূত পরিস্থিতিতে ক্যাম্পাসে শিক্ষার স্বাভাবিক পরিবেশ না থাকায় ছাত্রদলের নেতাকর্মী সমর্থক তাদের নিয়মিত ক্লাস ও পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছে না। এতে সাধারণ শিক্ষার্থীরা ভীত সন্ত্রস্ত ও আতংকিত। এমতাবস্থায় জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা ক্যাম্পাসে স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে আনতে এবং তাদের নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য ডুয়েট প্রশাসনের কাছে দাবি জানান।
এ ব্যাপারে ডুয়েট ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন জানান, ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের নেতাকর্মীদের ওপর মারধরের কোনো ঘটনা ঘটেনি। তারা নিজেরা নিজেরা মারামারি করে ছাত্রলীগকে দোষারোপ করছে।

অনলাইন আপডেট

আর্কাইভ