ঢাকা, সোমবার 07 November 2016 ২৩ কার্তিক ১৪২৩, ৬ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সড়ক দুর্ঘটনায় চাঁদপুর জেলার কাকৈরতলা জনতা কলেজ অধ্যক্ষ নিহত

কুমিল্লা থেকে সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার ময়নামতি এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংর্ঘষে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার কাকৈরতলা জনতা কলেজের অধ্যক্ষের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত অধক্ষের নাম আমীর হোসেন (৫২)। তিনি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার নোয়াগাঁ গ্রামের বাসিন্দা। এসময় আহত হয়েছেন প্রাইভেটকার চালক। রোববার সকাল ১১ টায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ময়নামতি এলাকায় কুমিল্লাাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে বিপরীতমুখী দ্রুতগতির একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে প্রাইভেটকারের চালক ও যাত্রী আমীর হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অধ্যক্ষ আমীর হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত প্রাইভেটকার চালকের নাম পরিচয় জানা যায়নি।
তরুণীর লাশ উদ্ধার
কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজ সংলগ্ন সড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয় (২৭) তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ৯টায় স্থানীয়রা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সেন্ট্রাল মেডিকেল কলেজ এলাকায় লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। লাশটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কেলজ মর্গে প্রেরণ করে পুলিশ।
ময়নামতি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মেয়েটির পরিচয় ও মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ