ঢাকা, সোমবার 07 November 2016 ২৩ কার্তিক ১৪২৩, ৬ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সৈয়দপুরে ৮ মাদকসেবী ও জুয়াড়ির অর্থদণ্ড

সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে গতকাল রোববার দুপুরে ৮ জন মাদকসেবী ও জুয়াড়িকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক। অর্থ দণ্ডপ্রাপ্তদের মধ্যে ৬ জন মাদকসেবী ও ২ জন জুয়াড়ি রয়েছে।
শহরের রেলওয়ে মাঠ থেকে মাদক সেবনের সময় সকালে রসুলপুরের আবুল গনি সর্দারের ছেলে আনিছ (২৪), নতুন বাবুপাড়ার শাকিলের ছেলে শান্ত (২২), একই এলাকার আলিমের ছেলে রাজু (২৩), গার্ডপাড়ার আবু আলিমের ছেলে নাসিম (২৫), মিস্ত্রীপাড়ার সিরাজুল ইসলামের ছেলে হায়দার আলী (২৫), নয়াটোলার আমিনের ছেলে সাজিদ (২৫) কে আটক করে পুলিশ। এছাড়া একই এলাকায় জুয়া খেলার সময় নয়াটোলার বাসিন্দা উপজেলা খাদ্য কর্মকর্তা শহীদুল ইসলামের ছেলে মোতাহার হোসেন মুন (২৫) ও মুন্সিপাড়া আবুল হোসেনের ছেলে আরমান (৩২) কে আটক করে। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু ছালেহ মো. মুসা জঙ্গি মাদকসেবী প্রত্যেকের ২ হাজার টাকা ও জুয়াড়িদের ১০০ টাকা করে জরিমানা করেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক ও জুয়ার বিরুদ্ধে পুলিশী অভিযান অব্যাহত থাকবে।

অনলাইন আপডেট

আর্কাইভ