ঢাকা, সোমবার 07 November 2016 ২৩ কার্তিক ১৪২৩, ৬ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

মিরপুরে বাড়ির দরজা থেকে তরুণের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুরে একটি বাড়ির দরজার সঙ্গে ঝুলন্ত অবস্থায় আরিফুল ইসলাম শান্ত (১৭) নামের এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে এলাকাবাসীর ফোন পেয়ে দক্ষিণ মনিপুর এলাকার ৪৫৬/১/২ নং বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আরিফুল মনিপুর এলাকার একটি পোশাক কারখানায় চাকরি করতো । ঢাকায় তার বোনের বাড়িতে থাকতো সে। তার বাড়ি যশোরে। মিরপুর মডেল থানার উপ পরিদর্শক মেহেদি হাসান বলেন, ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থলে গিয়ে বাড়ির মেইন গেটের সঙ্গে গলায় ওড়না  পেঁচানো অবস্থায় আরিফুলের ঝুলন্ত লাশ দেখা গেছে। সুরৎহাল প্রতিবেদন প্রস্তুতের পর লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এদিকে রাজধানীর বংশালের সুরিটোলা এলাকার একটি বাসা থেকে শনিবারর রাতে উর্মি আক্তার (২৪) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বংশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, লাশটি ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় উর্মির স্বামী আজগর আলীকে আটক করা হয়েছে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে স্বামী তাকে হত্যা করেছে। বিষয়টি আরো খতিয়ে দেখা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ