ঢাকা, বুধবার 09 November 2016 ২৫ কার্তিক ১৪২৩, ৮ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সোনারগাঁয়ে অবৈধ ভাবে জমি দখলের অভিযোগ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ  সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের সরকারি জমি দখল করে বিভিন্ন প্রতিষ্ঠান নির্মাণ করে খাসজমি আত্মসাতের মূল নায়ক হিসেবে খ্যাত আল মোস্তফা প্রিটিং এন্ড প্যাকেজিং এর মালিক আল মোস্তফা ও তার ছোট ভাই ইকবালের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। মোঃ মাজহারুল ইসলাম নামের এক ব্যক্তি গত শুক্রবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগে মাজহারুল ইসলাম উল্লেখ করেন, আল মোস্তফা প্রিটিং এন্ড প্যাকেজিং এর মালিক আল মোস্তফা ও তার ছোট ভাই ইকবাল স্থানীয় সন্ত্রাসী মৃত কালাই মিয়ার ছেলে সেলিম মিয়ার নেতৃতে জোড় পূর্বক ভাবে মাজারুল ইসলামের বসত বাড়ি সংলগ্ন একটি সরকারি খাল দখল করে একটি প্রতিষ্ঠান নির্মাণ করেন।
আল মোস্তফা গং আমার বসত বাড়ির আশেপাশ (যাহার দাগ নং-৩৪২৩, ৩৪২৪ ও ৩৪২৫) বিভিন্ন সময় তাদের কাজে ব্যবহার করে আসছিল। গত ১০ মার্চ তারিখে তারা কিছু নকল কাগজ পত্র তৈরী করে আমার মালিকানা জায়গার উপর আমি যাতে কোন কাজ কর্ম না করিতে পারি সেজন্য নারায়ণগঞ্জ আদালত থেকে ৪ মাসের জন্য টাইটেল সুট করে আদালতের ৪ মাসের কোট নিষেধাজ্ঞা জারি করে।
আমি সেই আদেশের পরিপেক্ষিতে হাইকোট থেকে ওই আদেশ বাতিল পূর্বক ৪ মাসের জন্য আরেকটি অস্বায়ী আদেশ নিয়ে আসি। গত ২ নবেম্বর তারিখে তাদের ভাড়াটিয়া সন্ত্রাসীরা আমরা জায়গায় প্রবেশ করে অস্থায়ী বাঁশের বেড়া  ভেঙ্গে আমাকে বিভিন্ন ভাষায় গাল মন্দ করে আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে যায়। এ ঘটনায় ওই জমির মালিক মাজারুল ইসলাম সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোঃ মঞ্জুর কাদের জানান,  এ ব্যাপারে একটি অভিযোগ  পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ