ঢাকা, বুধবার 09 November 2016 ২৫ কার্তিক ১৪২৩, ৮ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

নরসিংদীতে গ্রেফতার আতংকে বিএনপির শত শত নেতাকর্মী

নরসিংদী সংবাদদাতা : নরসিংদী জেলা ছাত্র দলের সভাপতি নজরুল ইসলাম ভূঁইয়া ও শহর স্বেচ্ছাসেবক দলের সভাপতি সুমন চৌধুরীর জামিন আবেদনের শুনানি ৯ নবেম্বর ধার্য করা হয়েছে।
গতকাল রবিবার গ্রেফতারকৃত এই দুই নেতা জামিনের আবেদন জানালে বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালত তাদের জামিন আবেদন শুনানির তারিখ ধার্য করেন।
দুই নেতাকে নরসিংদী কারাগারে প্রেরণ করা হয়েছে।
নরসিংদী থানা পুলিশ বিনা মামলা ও বিনা ওয়ারেন্টে তাদেরকে গত শুক্রবার রাতে গ্রেফতার করে একটি পুরনো মামলায় ঢুকিয়ে চালান করে দেয়।
এদিকে জেলা ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম ভূঁইয়া ও শহর স্বেচ্ছাসেবক দলের সভাপতি সুমন চৌধুরীকে গ্রেফতারের সংবাদে নরসিংদীতে বিএনপি নেতাদের মধ্য গ্রেফতার আতংক দেখা দিয়েছে। পুলিশের ভয়ে শত শত নেতা কর্মী এখন বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। দিনের বেলায় রাস্তা ঘাটে যাদেরকে দেখা যেতো তাদেরকেও এখন দেখা যাচ্ছে না।
সকলেই মুখ লুকিয়ে পালিয়ে বেড়াচ্ছে।
জেলা যুবদলের আহবায়ক মহসিন হোসাইন বিদ্যুৎ জানিয়েছেন, ৭  নবেম্বরকে সামনে রেখে পুলিশ নরসিংদীতে বিএনপি নেতাকর্মীদেরকে গ্রেফতার করছে।
পুলিশ রাতে বাড়ি বাড়ি গিয়ে বিএনপি নেতাকর্মীদেরকে খোঁজাখুঁজি করছে।
গত শনিবার রাতে পুলিশী তল্লাশির সময় অনেক নেতা টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যেতে বাধ্য হয়েছে। পুলিশের ভয়ে অনেক নেতাই তাদের মোবাইল ফোন বন্ধ করে রেখেছে।
ফোন করে অনেককেই খুঁজে পাওয়া যাচ্ছে না।

অনলাইন আপডেট

আর্কাইভ