ঢাকা, সোমবার 9 December 2019, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী
Online Edition

আশুলিয়ায় অস্ত্রের মুখে স্কুলশিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক: রাজধানীর উপকণ্ঠ আশুলিয়ায় নিজ ভাড়া বাসায় অস্ত্রের মুখে এক স্কুলশিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক 

গত মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ওই শিক্ষিকা বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় মামলা করেন। এর পর পুলিশ আজ শুক্রবার সকালে নাজমুল আলম দেওয়ান (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আকবর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার রাতে আশুলিয়ার তৈয়বপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার ভাড়া বাসায় কৌশলে ঢোকে নাজমুল আলম দেওয়ান ও অপূর্ব দাস ওরফে অপু। তারা অস্ত্রের মুখে ধর্ষণ করে ওই স্কুলশিক্ষিকাকে। এর পর ঘটনাটি কাউকে জানালে হত্যারও হুমকি দেয়।

পরে গতকাল রাতে দুজনকে আসামি করে আশুলিয়া থানায় ওই শিক্ষিকা মামলা করেন। আসামিদের মধ্যে নাজমুলকে আটক করেছে পুলিশ। অপূর্ব দাসকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, আজ দুপুরে গ্রেপ্তার নাজমুলকে আদালতে পাঠানো হবে। ওই শিক্ষিকাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ