শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

রূপগঞ্জে কিন্ডার গার্ডেন স্কুলের প্রধান শিক্ষিকাকে হত্যার হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বর্ণমালা আনন্দ নিকেতনের প্রধান শিক্ষিকা রাশিদা বেগমকে প্রতিপক্ষের লোকেরা হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে উপজেলার গোলাকান্দাইল এলাকায় এ  ঘটনা ঘটে।
ভুক্তভোগী রশিদা বেগম জানান, তিনি বর্ণমালা আনন্দ নিকেতন কিন্ডার গার্ডেনটি খুব সফলতার সাথে প্রধান শিক্ষক হিসেবে পরিচালনা করে আসছেন। পার্শবর্তী ইসলাম বাগ আইডিয়াল কিন্ডার গার্ডেনটির মালিক মোসলেম মিয়া বর্ণমালা আনন্দ নিকেতন কিন্ডার গার্ডেনের সঙ্গে প্রতিযোগিতায় না পেরে দীর্ঘদিন ধরে স্কুল বন্ধের জন্য কর্তৃপক্ষকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করে আসছে। এর জের ধরেই মোসলেমসহ তার লোকজন স্কুলের ভিতরে প্রবেশ করে যদি স্কুল বন্ধ না করে দেয় তাহলে রাশিদা বেগমকে হত্যা করা হবে বলে হুমকি ধামকি প্রদান করে।
এ ব্যপারে অভিযুক্ত মোসলেম মিয়ার সঙ্গে যোগাযোগ করা তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।
মাদক ব্যবসায়ী গ্রেফতার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীর্ষ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল ৭ টার দিকে উপজেলার পাড়াগাঁও বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ভুলতা ইউনিয়নের লাভরাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে রাসেল (৩০), কামিজদ্দিনের ছেলে রফিক (২৫), আব্দুল কুদ্দুসের ছেলে সাত্তার ও কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া এলাকার সিকিম আলীর ছেলে বাবু (২৫)।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ জানান, রাসেল , রফিক, সাত্তার ও বাবু উপজেলার লাভরাপাড়া, পাড়াগাঁওসহ উপজেলার বিভিন্ন এলাকায় পাইকারীভাবে ইয়াবার ব্যবসা করে আসছে। শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইয়াবা বিক্রি করার সময় পাড়াগাও বাজারের বটতলা এলাকা থেকে ২১৫ পিস ইয়াবাসহ ওই চার শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই।
রূপগঞ্জে যুবলীগের আলোচনা সভা
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেছে উপজেলা যুবলীগ। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার রূপসী এলাকার গাজী ভবনে এ আলোচনা সভা ও পুষ্পমাল্য অর্পন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী। রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিনের পরিচালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শেখ সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা তাবিবুল কাদির তমাল, উপজেলা যুবলীগের সহসভাপতি শামীম মাহাবুব, রফিকুল ইসলাম, মোবারক হোসেন খান শাহিন, আনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, ছারোয়ার হোসেন রাছেল, মহিউদ্দিন ভূঁইয়া, রফিকুল ইসলাম মনির, মাহাবুবুর রহমান মেহের, নাঈম ভূঁয়া, হাবিবুর রহমান মোল্লা, আব্দুল কাইয়ুম, আশিক ইকবাল, শিলা রানী পাল, ফেরদৌসী আক্তার, সেলিনা আক্তার রিতাসহ অনেকে। পরে যুবলীগের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে সকলের মাঝে বিতরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ