ঢাকা, সোমবার 14 November 2016 ৩০ কার্তিক ১৪২৩, ১৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

বগুড়ার সারিয়াকান্দি পৌরসভার মেয়রকে হত্যার হুমকি দিচ্ছেন এমপির ভাই

বগুড়া অফিস : বগুড়া- আসনের সরকারদলীয় সংসদ সদস্য আব্দুল মান্নানের ছোট ভাই সারিয়াকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জাহিদুল ইসলাম রাজু তার লোকজন সারিয়াকান্দি পৌরসভার মেয়র উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর শাহী সুমনকে হত্যার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন মেয়র আলমগীর শাহী সুমন। গতকাল রোববার দুপুরে বগুড়া প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলনে তিনি অভিযোগ করেন। তিনি অভিযোগ করেন, এমপির ছোট ভাই জাহিদুল ইসলাম রাজু সারিয়াকান্দি পৌরসভা ভবন নির্মাণ কাজে নানাভাবে বাধার সৃষ্টি করে আসছেন। সরকার ভবন নির্মাণের জন্য ৫০ লাখ টাকা বরাদ্দ দেয়ার পর ভবনের জন্য জমি ক্রয়ের উদ্যোগ নিলে প্রভাবশালী মহলটি জমি ক্রয়ের উপর একটি অভিযোগ দাখিল করে এবং অভিযোগকারী তার সহযোগীরা বিভিন্ন সময় মেয়রের নিকট মোটা অংকের চাঁদা দাবি করে। অভিযোগের প্রেক্ষিতে গত নভেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের একটি দল বিষয়টি তদন্ত করতে এলে প্রভাবশালী মহল সেখানেও বিশৃংখলা সৃষ্টির অপচেষ্টা চালায়। অবশেষে ১০ নবেম্বর তারা আমার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। পরদিন আবারও তারা আমার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর অগ্নিসংযোগ করে। হামলাকারীরা বিভিন্ন স্থানে বলে বেড়াচ্ছে সারিয়াকান্দির যেখানেই মেয়রকে পাওয়া যাবে সেখানেই খুন করা হবে। এমতাবস্থায় আমি আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। জীবনহানির আশংকায় আমি সারিয়াকান্দি যেতে পারছি না।” 

বিষয়ে জানতে সারিয়াকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক স্থানীয় এমপির ছোট ভাই জাহিদুল ইসলাম রাজু সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, ক্ষমতার অপব্যবহার দুর্নীতির অভিযোগে সম্প্রতি সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আলমগীর শাহী সুমনকে দল থেকে অব্যাহতি দেয়া হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ