ঢাকা, সোমবার 14 November 2016 ৩০ কার্তিক ১৪২৩, ১৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সততার সাথে কাজ করলে অবশ্যই সম্মান পাওয়া যায় -অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার : সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করার আহ্বান জনিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সততার সাথে কাজ করলে অবশ্যই সম্মান পাওয়া যায়। যা অন্য কোনোভাবে পাওয়া যায় না।
গতকাল রোববার সচিবালয়ে নিজ কার্যালয়ে সদ্য সমাপ্ত অর্থ বিভাগ এবং ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগ কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির কার্য নির্বাহী কমিটির নির্বাচন-২০১৬ এর  বিজয়ীরা দেখা করতে গেলে তিনি তাদের এ পরামর্শ দেন।
অর্থমন্ত্রী বলেন, বর্তমান সরকার সরকারি চাকরিজীবীদের সবচেয়ে বেশি সুযোগ-সুবিধা নিশ্চিত করেছে। সরকারের উন্নয়ন কর্মকা- সুষ্ঠুভাবে পরিচালনার ক্ষেত্রে আপনাদের ভুমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশ ও জাতির স্বার্থে সব সময় সততা ও নিষ্ঠার সঙ্গে আপনারা আপনাদের দায়িত্ব পালন করবেন বলে আমি আশা করি।
গত বৃহস্পতিবার অর্থ বিভাগ এবং  ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগ কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির কার্য নির্বাহী কমিটির নির্বাচন-২০১৬ অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে মো.এনামুল হক এবং সাধারণ সম্পাদক পদে মো.মনিরুল ইসলাম নির্বাচিত হন।
অন্যান্য পদে সহ-সভাপতি ৩টি পদে মো. গোলাম মোস্তফা, মো. মতিউর রহমান ও জাহিদা খাতুন। যুগ্ম-সম্পাদকের ৩টি পদে মো. নুরুজ্জামান, এসএম তাজউদ্দিন এবং মো. শহিদুল্লাহ। সাংগঠনিক সম্পদক পদে মো.মফিজুল ইসলাম  (সোহাগ), অর্থ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, সমাজ কল্যাণ সম্পাদক পদে মো. নজরুল ইসলাম, দফতর সম্পাদক পদে মো. জাকির হোসেন, প্রচার সম্পাদক পদে মো. কামরুল হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে হাওলাদার মহিবুল হাসান এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে মিতা রাণী ঘোষ নির্বাচিত হয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ