ঢাকা, সোমবার 14 November 2016 ৩০ কার্তিক ১৪২৩, ১৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

পুলিশের অন্যায়ভাবে গ্রেফতারের ঘটনায় পরিবার-পরিজনসহ সকলেই উদ্বিগ্ন -মিয়া গোলাম পরওয়ার

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস-চেয়ারম্যান ও স্থানীয় জামায়াতের নেতা আবদুল বাসেত মারজানকে পুলিশ গতকাল রোববার ভোর ৫টায় তার বাসা থেকে অন্যায়ভাবে গ্রেফতারের ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই সরকার মিঠাপুকুর উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস-চেয়ারম্যান ও স্থানীয় জামায়াতের নেতা আবদুল বাসেত মারজানকে পুলিশ দিয়ে অন্যায়ভাবে গ্রেফতার করিয়েছে। তিনি সম্পূর্ণ নির্দোষ।
তিনি বলেন, আবদুল বাসেত মারজান একজন জনপ্রিয় নেতা। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই সরকার পুলিশ দিয়ে তাকে গ্রেফতার করিয়ে তার সেবা থেকে মিঠাপুকুরের জনগণকে বঞ্চিত করেছে। উল্লেখ্য যে, গত ২০১৫ সালের ১লা ফেব্রুয়ারি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অন্যায়ভাবে তাকে গ্রেফতার করে নিয়ে নিখোঁজ করে রাখার পর ২০১৫ সালের ২৬ আগস্ট তাকে আদালতে হাজির করে এবং তাকে ২০১৬ সালের ১২ জুলাই মুক্তি দেয়া হয়। গতকাল ১৩ নবেম্বর পুনরায় তাকে অন্যায়ভাবে গ্রেফতারের ঘটনায় তার পরিবার-পরিজনসহ আমরা সকলেই গভীরভাবে উদ্বিগ্ন।
আবদুল বাসেত মারজানকে অবিলম্বে মুক্তি দিয়ে তার পরিবারের কাছে ফেরত দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ