ঢাকা, সোমবার 14 November 2016 ৩০ কার্তিক ১৪২৩, ১৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সংবাদ সম্মেলনের পরই মাদারীপুর প্রশিকা কার্যালয় তালাবদ্ধ

মাদারীপুর সংবাদদাতা : গত বুধবার সন্ধায় প্রশিকার মাদারীপুর কার্যালয়ে প্রশিকার চাকরিচ্যুত কর্মকর্তাদের মদদে বহিরাগতদের হামলায় অফিসের ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনার প্রতিবাদে গত শনিবার প্রশিকার এলাকা সমন্বয়কারী শহিদুর রহমান শাহীন মাদারীপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করার পরই বিক্ষুব্ধরা প্রশিকা কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে। ফলে কর্মদিবস হিসেবে শনিবার এবং গতকাল রবিবার প্রশিকার কোন কর্মকর্তা কর্মচারী অফিস করতে পারেনি। এদিকে মাদারীপুর সদর থানায় প্রশিকার এলাকা সমন্বয়কারী শহিদুর রহমান শাহীন ও প্রতিপক্ষ মণিকা রানীর দাখিলকৃত লিখিত অভিযোগের মধ্যে এলাকা সমন্বয়কারীর লিখিত অভিযোগ এজাহার হিসাবে রেকর্ডভুক্ত হয়েছে। অপরদিকে মণিকা রানী কুন্ডু মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গতকাল রবিবার বুধবারের ঘটনার বিষয়ের মামলা করলে ম্যাজিস্ট্রেট তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য ওসি সদরকে নির্দেশ দেন।
এদিকে প্রশিকার এলাকা সমন্বয়কারী শহিদুর রহমান শাহীন নিজের শংকা প্রকাশ করে সাংবাদিকদের বলেন, চাকরিচ্যুত কর্মকর্তারা ও তাদের মদদে বহিরাগতরা আমাকে জীবননাশের হুমকি দিচ্ছে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল মোর্শেদ জানান, বিজ্ঞ আদালতে নির্দেশনা অনুযায়ী কাজ করবো। তবে প্রশিকার এলাকা সমন্বয়কারীর দাখিলীয় মামলা এজাহারভুক্ত করা হয়েছে।
উল্লেখ্য, বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির কারণে প্রশিকার মাদারীপুরের সাবেক এলাকা সমন্বয়কারী শিবশংকর সাহা, বিভাগীয় সমন্বয়কারী শারমিন জাহানকে বদলি করা হলে তারা বদলির আদেশ অমান্য করে। ফলে তাদেরকে প্রশিকা থেকে বরখাস্ত করা হয়। এর জের ধরে বরখাস্তকৃতরা মাদারীপুর কার্যালয়ে জোরপূর্বক দখল করার চেষ্টা করে ব্যর্থ হয়ে গত বুধবার প্রশিকার এলাকা সমন্বয়কারী শহিদুর রহমান শাহীনকে মারপিট করে মারাত্মক জখম করে এবং সন্ধ্যায় প্রশিকা কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর লুটপাট চালায় বলে অভিযোগে প্রকাশ।

অনলাইন আপডেট

আর্কাইভ