ঢাকা, সোমবার 14 November 2016 ৩০ কার্তিক ১৪২৩, ১৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রুবিনা মমতাজ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, উত্তর কাউয়াকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, নালিতাবাড়ী, শেরপুর এক প্রতিবাদ লিপিতে বলেন, গত ৫ নবেম্বর বাংলার কাগজ অন লাইন পত্রিকায় বিদ্যালয়ের অক্ষত তালাবদ্ধ অফিস কক্ষের ভিতরে দুর্বৃত্ত কর্তৃক বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করার অজুহাতে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা করেছেন ঐ বিদ্যালয়ের সাময়িক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শিরোনামে সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়।
বিদ্যালয় চলাকালীন সময় আমি বিদ্যালয়ের অফিসকক্ষে থাকাবস্থায় উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মুসলিমা খাতুন বিদ্যালয়ের আরেক শিক্ষিকা নাজমুন নাহারের অনৈতিক ছুটির আবেদনটিতে ঘটনার তারিখ ও সময়ে বিদ্যালয়ের অফিসকক্ষে আমার নিকট স্বাক্ষর চায়। আমি আমার ঊর্ধতন কর্তৃপক্ষের কাছে জেনে স্বাক্ষর করার কথা বললে এ নিয়ে শিক্ষিকা মুসলিমা খাতুন আমার সাথে বাকবিতণ্ডা করে এবং ক্ষিপ্ত হয়ে আমাকে অফিসকক্ষে অশ্লীল গালিগালাজ করার এক পর্যায়ে মুসলিমা খাতুন ঐ সময়ে সাথে সাথে ঘটনাটি তার স্বামীকে মোবাইল ফোনের মাধ্যমে জানালে তার স্বামী অন্যান্য আত্মীয়-স্বজনসহ মোটরসাইকেল ও পায়ে হেঁটে অতর্কিত অফিসকক্ষে প্রবেশ করে ফাইলপত্র ছুঁড়াছুঁড়ি ও আসবাবপত্র ভাংচুর করে এবং শ্লীলতাহানির চেষ্টা ও মারধর করে। এ সময় অফিসকক্ষে টানানো বঙ্গবন্ধুর ছবিটি মাটিতে পড়ে ভেঙ্গে যায়। পরে বিদ্যালয় ছুটি শেষে আমি অফিস কক্ষের তালা বন্ধ করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য চলে আসি।
আমার স্বামী অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন জেল খাটার বদলা নিতে এমন নাটক সাজিয়েছে। সংবাদটি শতভাগ মিত্যা ও ভিত্তিহীন। ঐ সময়ে প্রধান শিক্ষিকা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না। পরে বিষয়টি মীমাংসার জন্য বিদ্যালয়ে আসেন। স্থানীয় দালাল, চাঁদাবাজ, বাটপারদেরকে বিদ্যালয়ের ব্যাপারে কোন আশ্রয়-প্রশ্রয় না দেয়ায় প্রধান শিক্ষকের বিরোধ তৈরি হয়।
বানোয়াট তথ্য প্রদান করে মিত্যা সংবাদ প্রকাশের মাধ্যমে আমাকে সমাজে হেয়প্রতিপন্ন করা হয়েছে। আমি মিথ্যা সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। উক্ত সবাদ দ্বারা ভুল ব্যাখ্যা দিয়ে অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার চেষ্টাসহ সরকারি প্রাথিমক বিদ্যালয়ের ও আমার ব্যক্তিগত ভাবমূর্তি ক্ষুণ্ন করা হয়েছে। আমি সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

অনলাইন আপডেট

আর্কাইভ