ঢাকা, সোমবার 14 November 2016 ৩০ কার্তিক ১৪২৩, ১৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

কামারখন্দে নিখোঁজের ৬ দিন পর শিশুর লাশ উদ্ধার

সিরাজগঞ্জ সংবাদদাতা : গতকাল রোববার সকালে কামারখন্দ উপজেলার ধোপাকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পিছনে জঙ্গলের মধ্যে থেকে নিখোঁজ হওয়া নিরব (৬) নামের এক শিশুর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নিরব কামারখন্দ উপজেলার রায় দৌলতপুর ইউনিয়নের ধলেশ্বর গ্রামের বারিক তালুকদারের ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে অন্য শিশুদের সাথে খেলা করছিল। এরই এক পর্যায়ে সে নিখোঁজ হয়। পরিবারের লোকজন, বাবা, মা বাড়ির আশে পাশে পুকুর, আত্মীয় স্বজনের বাড়ি খোঁজ করেও তার কোন সন্ধান পায়নি। মঙ্গলবার রাতেই শিশু নিরবের বাবা বারিক তালুকদার বাদী হয়ে অজ্ঞাতনাম কয়েকজনকে আসামী করে কামারখন্দ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
 রোববার সকালে উপজেলার জামতৈল ধোপাকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পিছনে জঙ্গলের পাশে লাশ দেখতে পেযে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল উদ্দীন সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানা, শিশুটি গত ৮ নবেম্বর নিখোঁজ হয়। গতকাল রোববার সকালে কামারখন্দ উপজেলার জামতৈল ধোপাকান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পিছনের জঙ্গলে এলাকাবাসী লাশ দেখতে পেয়ে খবর দিলে পুলিম তা উদ্ধার করে।

অনলাইন আপডেট

আর্কাইভ