ঢাকা, সোমবার 14 November 2016 ৩০ কার্তিক ১৪২৩, ১৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

রূপগঞ্জে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আঃ মালেক (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার রূপসী এলাকা থেকে ওই যুবকের যুলন্ত মৃতদেহটি উদ্ধার করা হয়। আঃ মালেক জামালপুর জেলার মেলান্দহ থানার শিহরী এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) বদরুদ্দোজা মাহমুদ জানান, রূপসী এলাকার স্থানীয় লোকজন আঃ মালেকের ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহটি উদ্ধার করে। আঃ মালেক বাক প্রতিবন্ধি ছিলো বলেও জানান এসআই। মৃতদেহটিকে ময়নাতন্তের জন্য নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
পলাতক আসামী গ্রেফতার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থানে অভিযান পরিচালনা করে চার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বেলা ১১ টার দিকে উপজেলার দক্ষিণ রূপসী, কর্নগোপ ও চনপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃতরা হলেন, দক্ষিণ রূপসী এলাকার জয়নাল আবেদীনের স্ত্রী মিনারা বেগম, কর্নগোপ এলাকার মৃত রাঙ্গা মিয়ার ছেলে আব্দুল ওহাব, আব্দুল ওহাবের ছেলে রনি আহম্মেদ ও চনপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে সাদ্দাম হোসেন।
রূপগঞ্জ থানা সূত্রে জানা যায়, মিনারা বেগম, আব্দুল ওহাব, রনি আহম্মেদ ও সাদ্দাম হোসেনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা হয়। আর মামলা হওয়ার পর থেকেই গ্রেফতারকৃতরা পলাতক রয়েছেন। রোববার বেলা ১১ টার দিকে অভিযান পরিচালনা করে তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। 

অনলাইন আপডেট

আর্কাইভ