ঢাকা, সোমবার 14 November 2016 ৩০ কার্তিক ১৪২৩, ১৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

শ্রীপুরে বনদস্যুদের হামলায় বিট কর্মকর্তাসহ আহত ৪

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে বনের জায়গায় স্থাপনা করতে বাধা দেয়ায় বনদস্যুদের হামলায় বন বিট কর্মকর্তাসহ চারজন মঙ্গলবার আহত হয়েছেন।
শ্রীপুরের ফরেস্ট রেঞ্জ কর্মকর্তা মোজাম্মেল হক জানান, গাজীপুরে শ্রীপুরের বৈরাগীরচালা উত্তরপাড়া গ্রামে বনের খাস জমি দখল করে রাতে বাড়ি নির্মাণের কাজ করছে স্থানীয় শুক্কুর আলীর ছেলে জহিরুল ইসলাম। মঙ্গলবার বন বিভাগের লোকজন ওই জায়গা উদ্ধার করতে যায়।
এসময় জহিরুল ইসলামের লোকজন লাঠিসোটা নিয়ে বন বিভাগের লোকজনের ওপর হামলা ও মারধর করে। এতে শ্রীপুর সদর বিট কর্মকর্তা রফিকুল ইসলাম (৩৫), বন প্রহরী আনোয়ার হোসেন (৫০), আজহারুল হক (৪৫), সাজেদুর রহমান (৩৫) ও জাহাঙ্গীর আলম (৩৫) আহত হন। আহতদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় শ্রীপুর থানায় অভিযোগ দেয়ার প্রক্রিয়া চলছে।
এ ব্যাপারে জহিরুল ইসলাম জানান, গত প্রায় দুই যুগ ধরে তিনি ওই জায়গায় বসবাস করছেন। বাংলা ১৪২২ সন পর্যন্ত জমির খাজনা পরিশোধ রয়েছে। জমিতে একটি নড়বড়ে খুঁটির মজবুত করার সময় বন বিভাগের লোকদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। এ সময় আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না।

অনলাইন আপডেট

আর্কাইভ