ঢাকা, সোমবার 14 November 2016 ৩০ কার্তিক ১৪২৩, ১৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

দাবিকৃত ১০ লাখ টাকা চাঁদা না দেয়ায়

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় চাঁদাবাজদের দাবিকৃত ১০ লাখ টাকা চাঁদা না পেয়ে একটি আবাসন প্রকল্পের ড্রেজারের বুস্টার ও পাইপ উপড়ে ফেলে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় চাঁদাবাজরা পিস্তল উচিঁয়ে ফাঁকা গুলী বর্ষণ করে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে। গত ৬ নভেম্বর রোববার রাতে উপজেলার বাড়িয়াছনি এলাকার জলসিড়ি নামে আবাসন প্রকল্পে ঘটে এ ঘটনা। এ ঘটনায় গত শুক্রবার বিকেলে ড্রেজার ব্যবসায়ী আরিফ হোসেন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ১০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার আসামীরা হলো, উপজেলা  নাওড়া এলাকার মৃত সাহাবুদ্দিনের ছেলে মোজারুল, মোতালিব মিয়ার ছেলে বদিউল আলম বদি, মোশারফ হোসেন, ইছাখালী এলাকার আব্দুল খালেকের ছেলে রাসেল, গোলাপ শাহ’র ছেলে আলমগীর।
মামলার বাদী আরিফ হোসেন জানান, বাড়িয়াছনি এলাকার জলসিড়ি নামে আবাসন প্রকল্পে ড্রেজারের বুস্টার ও পাইপ ফেলে দীর্ঘদিন ধরে বালু ভরাট করে ব্যবসা পরিচালনা করে আসছেন।
মোজারুল, বদিউল আলম বদি, মোশারফ হোসেন, রাসেল ও আলমগীরসহ তাদের লোকজন আরিফ হোসেনের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো। দাবিকৃত চাঁদার টাকা দেয়া না হলে সুষ্ঠু ভাবে  ড্রেজারের বুস্টার ও পাইপ ফেলে বালু ভরাটের ব্যবসা করতে দিবে না বলেও হুমকি প্রদান করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ