ঢাকা, সোমবার 14 November 2016 ৩০ কার্তিক ১৪২৩, ১৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

হয়রানির প্রতিবাদে মানববন্ধন

কালিয়াকৈর সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সীমান্তবর্তী গাজীপুর মহানগরের ১০ ও ১১নং ওয়ার্ডের  কালেরভিটা ও মেঘলাল এলাকাবাসীকে জনৈক মারুফ ও ফারুক নানা প্রকার মিথ্যা মামলা, মোবাইল ফোনের মাধ্যমে হুমকি দিয়ে চাঁদাবাজি, গুম-খুন, অপহরণ করার হুমকি ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন করেছে এলাকাবাসী।  বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে কালেরভিটা এলাকায় এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে গাজীপুর সিটি করপোরেশনের ১১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আজাহারুল ইসলাম মোল্লা, আলহাজ্ব মোঃ জব্বার মিয়া, ইউসুফ সিকদার, তনু সিকদার, সাহাজ উদ্দিন, মালেক মিয়া, খালেক দেওয়ান, হাবিবুর রহমানসহ স্থানীয় আওয়ামলীগ ও যুবলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
স্থানীয় জাব্বার দেওয়ান জানান, মারুফ তার কাছে মোবাইলে মোটা অঙ্কের চাঁদা দাবী করে । চাঁদা দিতে অস্বীকার করলে তাকে মিথ্যা মাদক মামলা দিয়ে গ্রেফতার করা হুমকি দেয়।
কাউন্সিলর আজাহারুল ইসলাম তার বক্তব্যে বলেন, মুনজেল মাকছুদ চৌধুরী ওরফে মারুফ ও ফারুক মৃধা নামের দুই ব্যক্তি সিটি করপোরেশনের কালেরভিটা ও মেঘলাল গ্রামের সাধারণ মানুষকে দীর্ঘদিন যাবৎ চাঁদাবাজি ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। এরা দু’জন মিলে এলাকাবাসীর নামে নানা প্রকার মিথ্যা মামলা, মোবাইল ফোনের মাধ্যমে হুমকি দিয়ে চাঁদাবাজি, গুমখুন, অপহরণ করার ভয় দেখিয়ে এলাকার নিরীহ মানুষকে সর্বস্বান্ত করিয়া আসিতেছে। এছাড়া মারুফ সেনাবাহিনীর মেজর, কর্নেলদের নাম ব্যবহার করে মানুষের বাড়ি দখল ও জমিতে সাইনবোর্ড দিয়া জমি দখল করে আসছে। এদের বিরুদ্ধে জয়দেবপুর ও কালিয়াকৈর থানায় ২০-২৫টি সাধারণ ডাইরী ও ৪-৫টি মামলা রয়েছে।
তিনি আরো বলেন, এ ব্যাপারে মাননীয় মন্ত্রী মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় ও সেনাবাহিনীর সদর দপ্তরে অভিযোগ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ