ঢাকা, মঙ্গলবার 15 November 2016 ১ অগ্রহায়ন ১৪২৩, ১৪ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

হাউজফুল অফার বিজয়ীদের নাম ঘোষণা করলো স্যামসাং

স্যামসাং মোবাইল বাংলাদেশ হাউজফুল অফার ক্যাম্পেইনের চতুর্থ সপ্তাহের বিজয়ীর নাম ঘোষণা করেছে। এই সপ্তাহের ভাগ্যবান বিজয়ী হলেন উজ্জল সেন রাহুল। তিনি খুলনা থেকে স্যামসাং গ্যালাক্সি জে২ ২০১৬ হ্যান্ডসেট কিনে স্যামসাং-এর হোম অ্যাপ্লায়েন্স সেট জিতে নেন। 

এর আগে দ্বিতীয় সপ্তাহের বিজয়ী হলেন মো. মোয়াজ্জেম হোসেন। তিনি ঢাকা থেকে গ্যালাক্সি জে৫ হ্যান্ডসেট ক্রয় করেন এবং তৃতীয় সপ্তাহের বিজয়ী হলেন মো. জাহাঙ্গীর শাহ, তিনি কেরাণীগঞ্জ থেকে গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট ক্রয় করেন। উভয় বিজয়ী হাউজফুল অফার ক্যাম্পেইনের মাধ্যমে স্যামসাং-এর হোম অ্যাপ্লায়েন্স সেট জিতে নেন। 

সম্প্রতি, স্যামসাং মোবাইল বাংলাদেশ হাউজফুল অফার ঘোষণা করে। হাউজফুল অফারে যেকোনো স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন অথবা ট্যাবলেট কিনে প্রতি সপ্তাহে ভাগ্যবান গ্রাহকরা হোম অ্যাপ্লায়েন্স সেট জিতে নেওয়ার সুযোগ পাবেন। হোম অ্যাপ্লায়েন্স সেটে রয়েছে- টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার এবং হোম থিয়েটার। এছাড়াও গ্রাহকরা নির্ধারিত মডেলের স্মার্টফোনে পাবেন ১০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ব্যাক।

পরবর্তী নোটিশ পর্যন্ত এই অফার প্রযোজ্য।

এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- www.samsung-bd.com/houseful অথবা কল করুন- ০৮০০০ ৩০০৩০০ (টোল ফ্রি) অথবা নিকটস্থ স্যামসাং অনুমোদিত স্টোরে ভিজিট কর”ন। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ