ঢাকা, শুক্রবার 18 November 2016 ৪ অগ্রহায়ন ১৪২৩, ১৭ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

রায়পুরে বিশিষ্ট ক্রীড়া সংগঠক হারুনুর রশিদকে গণসংবর্ধনা

নজরুল ইসলাম, রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা : লক্ষ্মীপুরের রায়পুরে বিশিষ্ট ক্রীড়া সংগঠক, সাবেক সংসদ সদস্য ও রায়পুরের কৃতি সন্তান হারুনুর রশিদ আওয়ামী লীগের লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক মনোনীত হওয়ায় তাকে গণসংবর্ধনা দিয়েছে উপজেলা আ’লীগ সহযোগী বিভিন্ন সংগঠন। গতকাল বৃহস্পতিবার বিকালে রায়পুর মার্চ্চেণ্টস একাডেমির মাঠে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক সংগঠনের প্রায় ১০ হাজার নেতাকর্মীসহ উপস্থিত ছিলেন। 

উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজী ইসমাইল খোকন ও পৌর আ.লীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন হারুনুর রশিদ ছাড়াও জেলা সদরের সংসদ সদস্য (এমপি) এ কে এম শাহাজাহান কামাল, লক্ষ্মীপুর-১ আসন (রামগঞ্জ) এমপি এম.এম আউয়াল, লক্ষ্মীপুর-২ (রায়পুর) এমপি ও জেলা জাতীয় পার্টির সভাপতি মো. নোমান, লক্ষ্মীপুর- ৪ (রামগতি) আসনের এমপি মো. আবদুল্লাহ, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. নুরুদ্দীন চৌধুরী নয়ন, রায়পুর উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন, আ’লীগ নেতা সফিক আহম্মেদ পিন্টু, সফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, প্যানেল মেয়ার নাজমুল কাদের গুলজার, আইনুল কবির মনির, রফিকুল হায়দার বাবুল পাঠান, সফিক পাঠান, যুবলীগ নেতা মঞ্জুর হোসেন সুমন ও স্বেচ্ছাসেবক লীগ নেতা তানভীর হায়দার চৌধুরী প্রমুখ। 

উল্লেখ্য, হারুনুর রশিদ আ’লীগের সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক মনোনীত হওয়ায় এ সংবর্ধনার আয়োজন করা হয়। ব্যানার, ফেস্টুন ও তোরণের বর্ণিল সাজে সাজানো হয়েছে পুরো শহরকে। সাজ সাজ রব বিরাজ করছে পুরো উপজেলায়। হারুনুর রশিদ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ও আবাহনী লিমিটেডের সাধারণ সম্পাদক।

অনলাইন আপডেট

আর্কাইভ