ঢাকা, শুক্রবার 18 November 2016 ৪ অগ্রহায়ন ১৪২৩, ১৭ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

প্রিমিয়ার ফুটবলের চট্টগ্রাম পর্ব আজ শুরু

স্পোর্টস রিপোর্টার : জেবি বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের চট্টগ্রাম ভেন্যুর খেলা আজ শুক্রবার শুরু হচ্ছে। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে দুপুর সাড়ে তিনটায় শেখ জামালের বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী এবং সন্ধ্যা সোয়া ছয়টায় শেখ রাসেলের মুখোমুখি হবে ফেনী সকার ক্লাব। দু’টি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে বিটিভি ওয়ার্ল্ড। 

হাইতিয়ান ফরোয়ার্ড ওয়েডসন আনসেলমি চলে যাওয়ায় অনেকটাই খর্বশক্তির দলে যেন পরিণত হয় অভিজাত পাড়ার ক্লাবটি। মূলত শেখ জামালের ভালো খেলাটা নির্ভর হয়ে পড়েছিল ওয়েডসনের উপরেই। কিন্তু লিগের দ্বিতীয় পর্ব শেষ হওয়ার পরেই মায়ের অসুস্থতার কথা বলে আর ঢাকায় না আসার সিদ্ধান্ত নেন এই হাইতিয়ান। এখন খেলছেন ভারতের ইষ্টবেঙ্গলের হয়ে। লিগের দ্বিতীয় পর্বে সেই ওয়েডসনের অভাবটাই তীব্রভাবে জেকে বসেছে দলটির উপর। এক সময়ের শীর্ষে থাকা দলটি এখন লিগ টেবিলের চতুর্থস্থানে। অন্যদিকে টেবিলের দ্বিতীয়স্থানে রয়েছে চট্টগ্রাম আবাহনী। তারকা ফুটবলারে ঠাসা এই দলটি নিজেদের কক্ষপথেই রয়েছে। 

এদিকে দ্বিতীয় ম্যাচে ফেনী সকারের মতো সহজ প্রতিপক্ষ পাচ্ছে শেখ রাসেল। যারা এখন নখদন্তহীন বাঘ। এক সময়ের ট্রেবল জেতা এই দলটি জয়ের জন্য হাপিত্যেস করে প্রায় প্রতিটি ম্যাচেই। প্রথম পর্বের শেষ ক’রাউন্ড তো রেলিগেশনের শংকাতেই কাটিয়েছে তারা। কিন্তু তিন জয় ও তিন ড্রয়ে কিছুটা হলেও সেই আশংকা কমেছে। ১২ পয়েন্ট নিয়ে এখন তাদের অবস্থান লিগ টেবিলের ১০ নম্বরে। আর দুই জয় ও চার ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শেখ রাসেলের পরের স্থানেই রয়েছে ফেনী সকার ক্লাব।

অনলাইন আপডেট

আর্কাইভ