ঢাকা, শনিবার 19 November 2016 ৫ অগ্রহায়ন ১৪২৩, ১৮ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গায় ছিনতাইকালে ৩ ছাত্রলীগ নেতাকর্মী আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদায় ছিনতাই করার সময় ছাত্রলীগের তিন নেতাকর্মীকে এলাকাবাসী আটক করে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার কোষাঘাটায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার মাঝেরপাড়ার আয়ুব আলীর ছেলে এবং জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক আবদুর রহমান (২৮), একই পাড়ার জিনারুল ইসলাম জোনার ছেলে ও ছাত্রলীগ কর্মী সাইফুল ইসলাম রানা (২৩), ঠাকুরপুর-জাফরপুর গ্রামের আবদুল জলিলের ছেলে ও ছাত্রলীগ কর্মী টোকন ওরফে কোপা টোকন (২৪)। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে উপজেলার কোষাঘাটা গ্রামের ইলিয়াসের ছেলে ময়দা ব্যবসায়ী শাহিন ময়দা বিক্রি করা টাকা আনতে চুয়াডাঙ্গা জেলা সদরের দৌলতদিয়ার নামক এলাকায় যান।

 সেখান থেকে ১ লাখ টাকা আদায় শেষে রাতেই ইজিবাইকযোগে বাড়ি ফেরার পথে দুটি মোটরসাইকেলে ছিনতাইকারীরা শাহিনের গতিরোধ করে। টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার সময় চিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে এসে আবদুর রহমান, রানা ও টোকনকে একটি খেলনা পিস্তলসহ আটক করে।

এরপর চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) খবর দেয়া হয়। খবর পেয়ে ডিবি পুলিশের এসআই ইব্রাহিম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে দামুড়হুদা থানায় সোপর্দ করে। এ ব্যাপারে শাহিন বাদী হয়ে দামুড়হুদা থানায় মামলা দায়ের করেছেন। জেলা গোয়েন্দা পুলিশের এসআই ইব্রাহিম জানায়, আটককৃত ছিনতাইকারীর বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তারা ছাত্রলীগের সক্রিয় সদস্য বলেও তিনি জানান। দামুড়হুদা থানার ওসি আবু জিহাদ মো. ফকরুল আলম খান বলেন, আটককৃতদের বিরুদ্ধে ছিনতাইসহ বিভিন্ন থানায় একাধিক মামলা আছে।

অনলাইন আপডেট

আর্কাইভ