ঢাকা, মঙ্গলবার 20 November 2018, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

মাদারীপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে: ২ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ৮

অনলাইন ডেস্ক: মাদারীপুরের কালকানিতে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে ডুবে গেছে। এতে ২ জনের লাশ উদ্ধার করা গেলেও আরো অন্তত ৮ জন নিখোঁজ রয়েছে। তবে আহত অবস্থায় জীবিত উদ্ধার করা হয়েছে ২০ জনকে । তাদেরকে কালকিনি ও মাদারীপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।  

আজ শনিবার ভোর সাড়ে ৪ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার পান্তাপাড়া ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।বাসটি ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিল।

নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম কামাল হোসেন, বাড়ি বরগুনা জেলায়। আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। 

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান, ঢাকা থেকে বরিশালগামী ঈগল পরিবহনের একটি বাস পান্তাপাড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গভীর খালে পড়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা ২০ জনকে জীবিত উদ্ধার করেছে। বাসটি পানির নিচে শনাক্ত হলেও নিখোঁজ আছে ৮ জন।

স্থানীয়রা জানান, ঘটনাস্থল থেকে প্রথম দিকে ২০ জনকে জীবিত উদ্ধার করা হয়। সকাল ৯টার দিকে পানির নিচে বাসটি শনাক্ত করা হয়েছে। এ পর্যন্ত ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আগের ১০ জনের পরিবর্তে এখন নিখোঁজ আছে ৮ জন। প্রথমদিকে ডুবুরি দল না থাকায় উদ্ধার অভিযান ব্যহত হয়। তবে, সকাল পৌনে ৯টার দিকে বরিশাল ও মাদারীপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল আসায় উদ্ধার অভিযান শুরু হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ