ঢাকা, সোমবার 21 November 2016 ৭ অগ্রহায়ন ১৪২৩, ২০ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

নানান আয়োজনে তারেকের ৫২তম জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার : নানান আয়োজনে রাজধানী ঢাকাসহ সারাদেশে পালিত হয়েছে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্মদিন। একই সাথে দেশের বাইরে বিএনপি ও এর অঙ্গ সংগঠনগুলো তারেক রহমানের জন্মদিন পালন করেছে। কেক কাটা, আলোচনা সভা, সেমিনার, ক্রোড়পত্র প্রকাশ, চিত্রাংকন প্রতিযোগিতাসহ অনেক আয়োজন ছিল দিবসটিকে ঘিরে। জন্মদিনের প্রথম প্রহরে বিএনপি চেয়ারপার্সন ও মা বেগম খালেদা জিয়া ছেলের জন্মদিনের কেক কাটেন ও দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন।

এছাড়া গতকাল রোববার নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে উচ্ছ্বাস করছেন বিএনপির নেতাকর্মীরা। গতকাল সকাল থেকে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কেক কেটে উচ্ছ্বাসে ফেটে পড়েন। আয়োজন করা ফ্রি চিকিৎসা সেবা। তারেক রহমান বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বড় ছেলে। ১৯৬৭ সালের ২০ নবেম্বর তিনি জন্মগ্রহণ করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় লন্ডনে রয়েছেন।

বিদেশে অবস্থানরত চিকিৎসাধীন পুত্র ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২ তম জন্মদিন উপলক্ষে দলের নেতাকর্মীদের নিয়ে কেক কাটেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া। শনিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে গুলশানে নিজের রাজনৈতিক কার্যালয়ে তিনি এ কেক কাটেন। জানা গেছে, তারেক রহমানের জন্মদিন উপলক্ষে প্রথমে বিএনপি পক্ষ থেকে পরর্বতীতে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও মহিলাদলের নেতাকর্মীদের নিয়ে আসা কেক কাটেন খালেদা জিয়া। কেক কাটা শেষে খালেদা জিয়া বিদেশে অবস্থানরত ছেলে তারেক রহমানের সঙ্গে কথা বলেন। কুশলাদি জানতে চান এবং জন্মদিনের শুভেচ্ছা জানান। কিছুক্ষণ পর খালেদা জিয়া কার্যালয়ের ব্যালকনিতে দাঁড়িয়ে আগত নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমি তোমাদের শুভেচ্ছা তোমাদের প্রিয়জন তারেক রহমানকে জানিয়েছি। সে খুব খুশি হয়েছে এবং তোমাদের ধৈর্য ধারণ করতে বলেছেন।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, নজরুল ইসলাম খান, ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, জয়নাল আবেদীন, নিতাই রায় চৌধুরী, ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টু, এম এ কাইয়ূম, সাবিহ উদ্দিন আহমেদ, আব্দুস সালাম, আবুল খায়ের ভূইয়া, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শামা ওবায়েদ, বিলকিস জাহান শিরিন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সরেজমিন দেখা গেছে, দলের ভবিষ্যৎ কাণ্ডারি তারেক রহমানের জন্মদিন উপলক্ষে গতকাল সকাল থেকেই নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এসে জড়ো হয়েছেন হাজারো নেতাকর্মী। এ সময় সিনিয়র নেতাদের উপস্থিতিতে কেক কেটে জন্মদিন পালন করেন তারা। বেলা সোয়া ১১টায় জাতীয়তাবাদী যুবদল নয়াপল্টনে কেক কেটে জন্মদিন পালন করে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বরচন্দ্র রায়, সিনিয়র ভাইস চেয়ারম্যান রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল ও সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদসহ যুবদলের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। 

এরপর বেলা সাড়ে ১১টায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে কেক কেটে উচ্ছ্বাসে ফেটে পড়েন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাসের নেতাকর্মীরা। এ সময় দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, জাসাসের সভাপতি এমএ মালেক, ছড়াকার আবু সালেহ, সহ-সভাপতি আহসানুল্লাহ চৌধুরী, রফিকুল ইসলাম ও যুগ্ম-সম্পাদক সালাউদ্দিন ভুঁইয়া শিশির, আজিমুল হক তৌহিদ প্রমুখ উপস্থিত ছিলেন। 

এদিকে নয়াপল্টনের ভাসানী ভবনে তারেক রহমানের ৫২তম জন্মদিন উপলক্ষে কেক কাটে ঢাকা মহানগর বিএনপি। দুপুর ১২টায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেট কাটেন। এ সময় ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বরচন্দ্র রায় প্রমুখ উপস্থিত ছিলেন। 

এছাড়া তারেক রহমানের জন্মদিন উপলক্ষে কার্যালয়ের নিচতলায় ফ্রি মেডিকেল ক্যাম্প করছে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। গতকাল সকাল ৯টা হতে দুপুর ২টা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠান বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচ তলায় অনুষ্ঠিত হয়। কর্মসূচির উদ্বোধন করেন ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস। অনুষ্ঠানে মির্জা আব্বাস জনাব তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে বলেন- তারেক রহমানের স্বপ্ন গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। অনুষ্ঠানের বিশেষ অতিথি রুহুল কবীর রিজভী আহমেদ বলেন, তারেক রহমানের আগামী ৫৩তম জন্মদিন তাকে সঙ্গে নিয়েই বাংলাদেশে উদযাপন করতে চাই। অনুষ্ঠানে বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও ড্যাবের মহাসচিব অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন তারেক রহমানের সুস্থতা এবং দল ও দেশকে নেতৃত্ব প্রদানের আশা প্রকাশ করে সকলকে আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করতে বলেন।

মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন - ড্যাব এর সভাপতি অধ্যাপক ডাঃ এ কে এম আজিজুল হক, মহাসচিব, অধ্যাপক ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, সহ-সভাপতি অধ্যাপক ডাঃ ফরহাদ হালিম ডোনার, ডাঃ হারুন-উর-রশিদ, ডাঃ মোঃ আব্দুল কুদ্দুস, কোষাধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোস্তাক রহিম স্বপন, সিনিয়র যুগ্ম-মহাসচিব ডাঃ এ এস এম রফিকুল ইসলাম বাচ্চু, যুগ্ম-মহাসচিব ডাঃ জহিরুল ইসলাম শাকিল, ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠানের উপ-কমিটির আহ্বায়ক ডাঃ সাইফুল ইসলাম সেলিম, ডাঃ মোঃ আবুল কেনান, ডাঃ মোঃ খায়রুল ইসলাম, ডাঃ সাইফ উদ্দিন নিসার আহমদ তুষান, ডাঃ মহিউদ্দিন ভূঁইয়া মাসুম, ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠানের উপ-কমিটির সদস্য সচিব ডাঃ মোঃ রফিকূল ইসলাম, ডাঃ এম এ কামাল, ডাঃ মোঃ সামীউল আলম সুহান সহ বরেণ্য ও বিশেষজ্ঞ সিনিয়র চিকিৎসকবৃন্দ। ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠানে ১২০০ জন চিকিৎসাসেবা ও ঔষধ গ্রহণ করেন এবং ৬৫ জনের বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা করা হয়।

সূত্র মতে, লন্ডনে অবস্থানরত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্মদিন উপলক্ষে দলের নেতাকর্মীরা ফোনালাপের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাকে। শনিবার দিবাগত রাত ১২টার কিছুক্ষণ আগে থেকে শুরু হওয়া ওই ফোনালাপ চলে প্রায় দুই ঘণ্টা। এ সময় দলীয় নেতাকর্মীদের কাছ থেকে মোবাইল ফোনে জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হন তারেক রহমান। গুলশান কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গেও কথা বলেন তারেক রহমান। এ সময় আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। চেয়ারপার্সনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বলেন, তারেক রহমান মোবাইল ফোনে জন্মদিন উপলক্ষে সবার কাছে দোয়া কামনা করেছেন।

খুলনা অফিস : আধিপত্যবাদী ও সম্প্রসারণবাদী শক্তির বিরুদ্ধে জাতীয়তাবাদী রাজনীতির নির্ভরযোগ্য ভবিষ্যৎ নেতা তারেক রহমান দেশীয় ও আর্ন্তজাতিক ষড়যন্ত্রের শিকার হয়ে অত্যাচার নির্যাতনের শিকার হয়েছেন এবং সম্মিলিত অপশক্তি তার দেশে আসা প্রতিহত করতে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। দেশ ও জনগণ গভীর সংকটে নিপতিত এবং গণতন্ত্র আজ অস্তিত্ব সংকটে পড়েছে। রূপান্তরিত বাকশাল কায়েম করা এই সরকার জানে নিরপেক্ষ নির্বাচন হলে তাদের পক্ষে জনগণের রায়ে রাষ্ট্রক্ষমতায় যাওয়া হবে দুরূহ। এ জন্য তারা বিএনপিকে ধ্বংস করতে চায় ও নানা বিতর্ক রটিয়ে মামলা দিয়ে তারেক রহমানের দেশে আসাকে বাধাগ্রস্ত করতে চায়। তিনি অচিরেই দেশে ফিরে এসে দল ও দেশের নেতৃত্ব দেবেন বলে বক্তারা আশা প্রকাশ করেন। 

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫১ তম জন্মবার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। রোববার বেলা সাড়ে ১১ টায় নগরীর কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম। আসাদুজ্জামান মুরাদের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জাফরউল্লাহ খান সাচ্চু, ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, এডভোকেট ফজলে হালিম লিটন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, শফিকুল আলম তুহিন, আজিজুল হাসান দুলু প্রমুখ। আলোচনা শেষে তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন ওলামা দল মহানগর সভাপতি মাওলানা আব্দুল গফফার।

অপরদিকে একই স্থানে খুলনা জেলা বিএনপি অনুরূপ কর্মসূচি পালন করে। জেলা বিএনপি’র সহ-সভাপতি এডভোকেট গাজী আব্দুল বারীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এসএম শফিকুল আলম মনা, আমীর এজাজ খান, আবু হোসেন বাবু, মনিরুল হাসান বাপ্পী প্রমুখ। পরে তারা দোয়া মাহফিলের আয়োজন করে।

গাজীপুর সংবাদদাতা : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্মদিন উপলক্ষে গাজীপুরে রোববার আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর শহরে জেলা বিএনপির কার্যালয়ে মহানগর বিএনপির উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ও জাসাস কেন্দ্রীয় কমিটির সহসভাপতি শিল্পপতি মোঃ সোহরাব উদ্দিন। সাবেক ভিপি ও বিএনপি নেতা জয়নাল আবেদীন তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা দল নেতা আব্দুস সামাদ মোল্লা, বিএনপি নেতা মেহেদী হাসান এলিচ, মুক্তিযোদ্ধা এসকে জবি উল্লা, জাসাস কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক নাহীন আহমেদ মমতাজী, বিএনপি নেতা আনোয়ারুল ইসলাম, আশরাফ হোসেন টুলু, হুমায়ুন কবীর রাজু, অধ্যাপক নজরুল ইসলাম, আজাদ মন্ডল, আব্দুর রহিম, খান মোঃ জাহিদুল ইসলাম, যুবদল নেতা সেলিম রানা, ছাত্রদল নেতা মোনায়েম খন্দকার, অ্যাডভোকেট মাহমুদুল হাসান সজিব, শরিফুল ইসলাম প্রতিক, তাইজুল ইসলাম প্রমুখ।

নাটোর সংবাদদাতা : বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্মদিন উপলক্ষে গতকাল রোববার সকালে শহরেরর আলাইপুরে নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জেলা শাখার উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদলের সভাপতি সানোয়ার হোসেন তুষারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক, সহ-প্রচার সম্পাদক জহির উদ্দিন জহির, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম আফতাব, ছাদদলের সাধারণ সম্পাদক সাহিদুজ্জামান খোকন, ছাত্রনেতা ওমর আলী, কামরুল ইসলাম, সৃজন সহ আরোও অনেকে।

ফুলবাড়ী দিনাজপুর সংবাদদাতা : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক জিয়া’র ৫২ তম শুভজন্মদিন উদযাপন উপলক্ষে ঘোড়াঘাট উপজেলা ছাত্রদলের উদ্যোগে রানীগঞ্জ ছাত্রদল কার্যালয়ে কেক কেটে তারেক জিয়া’র শুভ জন্মদিন উদযাপন করা হয়। উক্ত জন্মদিন অনুষ্ঠানটি পরিচালনা করেন ঘোড়াঘাট উপজেলা শাখা ছাত্রদলের সাধারন সম্পাদক মোঃ আইনুল হক সুজন। সহযোগিতায় ছিলেন ঘোড়াঘাট উপজেলা ছাত্রদলের সাংগাঠনিক সম্পাদক মোঃ নাছির উদ্দিন স্বপন ও সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান (মজনু)। এছাড়াও আরও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সরোয়ার হোসেন, বিএনপি নেতা মোঃ দুুলুু, মোঃ মাছুদ, মোঃ ফজলু, মোঃ শাসছুল, মোঃ বক্কর ও তাঁতী দলের ঘোড়াঘাট উপজেলার সাধারণ সম্পাদক আব্দুল হাদী, কৃষক দলের মোঃ জুয়েল সরকার, স্বেচ্ছাসেবক দলের মোঃ দবিরুল, মোঃ সেলিম, যুবদলের মোঃ শরীফ, মোঃ সোহেল চৌধুরী, মোঃ জামান, ঘোড়াঘাট ছাত্রদলের মোঃ সোহেলসহ দলের অঙ্গসংগঠনের শতাধিন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

রাঙ্গুনিয়া : বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান, তারুণ্যের অহংকার, আগামি দিনের বাংলাদেশের রাষ্ট্রনায়ক তারেক রহমানের ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাঙ্গনীয়া উপজেলা ও পৌরসভা ছাত্রদলের উদ্যোগে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সিরাজ উল্লাহ, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আনছুর উদ্দিন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মহসিন তালুকদার, ছাত্রদল নেতা ফারুক, দিদার, গাজী নাজিম, অভি, সাইদুল ইসলাম ইফাক, তোহা, রাসেল, তৌহিদ, সেকান্দর, হুমায়ূন, মঞ্জু, বক্কর, ইসহাক, আজগর, ইকবাল, করিম, সোহেল, আলমগীর, মুন্না, মনি, সুমন, শহিদুল, মুছা, বখতিয়ার, নাসের, জাশেদ, রাসেল, কায়সার, রাব্বী, তারেক, সুজন, আরমান, আজম, আরিফ প্রমুখ।

দেলদুয়ার (টাঙ্গাইল) সংবাদদাতা : বাংলাদেশ জাতীয়তাবদী রাজনীতির প্রাণপুরুষ, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান, জননেতা তারেক রহমানের ৫২তম জন্মদিন পালন করেছে দেলদুয়ার উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল। গতকাল রোববার সকাল ১০টায় উপজেলা বিএনপির কার্যালয়ে তারেক রহমানের ৫২তম জন্মদিনে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা ছাত্রদলের সভাপতি রবিন মীরভরের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়ামাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেলদুয়ার উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজ খাঁন (চান খাঁ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আজাদ মিয়া, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক এস.এম ছবুর আহমেদ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক লতিফ মিয়া, ফাজিল হাটি ইউনিয়ন বিএনপি সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান তোফাজ্জল হেসেন, আটিয়া ইউনিয়নের সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা যুবদলের নেতা শিবলু তালুকদার, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামাল চৌধুরি প্রমুখ। আলোচনা সভায় বক্তারা বিএনপি চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ও তারেক রহমানের বিরুদ্ধে শতাধিক সাজানো মামলা দিয়ে গ্রেফতারি পরোয়ানা জারির তীব্র নিন্দা জানান।

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) সংবাদদাতা : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্মদিন উপলক্ষে রবিবার বিকেল ৫টায় সিরাজদিখান উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের উদ্যোগে সিরাজদিখানে বর্ণাঢ্য র‌্যালী ও কেক কাটার মাধ্যমে জন্মদিন উদযাপন করা হয়।

সিরাজদিখান উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরনের সভাপতিত্বে তারেক জিয়ার জন্ম দিনের কেক কাটা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন মোল্লা, যুুবদলের কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম, উপজেলা শ্রমিকদলের সভাপতি নজরুল ইসলাম, উপজেলা যুবদলের নেতা এ আর মানিক, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান রিপন, মাসুদ, ওয়াসিম, আরিফ খান রিগ্যানসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ। বক্তারা বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মেজর জিয়াউর রহমানের জেষ্ঠ পুত্র তারুণ্যের অহংকার তারেক রহমানের ৫২তম জন্ম দিন আজ।

মাদারীপুর সংবাদদাতা : তারেক রহমানের ৫২তম জন্মদিন উপলক্ষে মাদারীপুর জেলা বিএনপির উদ্যোগে পুরানবাজার বিকেলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহানের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক এডভোকেট জামিনুর হোসেন মিঠু, পৌরবিএনপির সভাপতি এডভোকেট শরীফ সাইফুল কবীর, সদর থানা বিএনপির সভাপতি এডভোকেট মো: জাফর আলী মিয়া শ্রমিকদল সভাপতি মো: আজিজুর রহমানসহ প্রমুখ নেতৃবৃন্দ। সভা শেষে মিলাদ মাহফিল, বিশেষ দোয়া মোনাজাতের পর নেওয়াজ বিতরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ