ঢাকা, সোমবার 21 November 2016 ৭ অগ্রহায়ন ১৪২৩, ২০ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

পরশুরামে সড়কে নিম্নমানের কাজের অভিযোগ

ফেনী সংবাদদাতা: ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের জয়ন্তীনগর থেকে মহেষপুষ্করনী গ্রাম পর্যন্ত এক কিলোমিটার নতুন সড়ক নির্মাণে নিম্নমানের কাজের অভিযোগ উঠেছে।
এলজিইডি’র অর্থায়নে ৬২ লাখ টাকা ব্যায়ে সড়ক নির্মাণের কার্যাদেস পেয়েছেন সাহাব উদ্দিন ট্রেডার্স নামের স্থানীয় একটি  ঠিকাদারী প্রতিষ্ঠান। অত্যন্ত নিম্নমানের কাজ করার কারণে ওই সড়কের জামতলা নামক স্থান থেকে প্রায় আধা কিলোমিটার সড়ক দেবে যায় বলে স্থানীয় শহীদ ও জসিম উদ্দিনসহ এলাকাবাসী অভিযোগ করেছেন।
স্থানীয়রা অভিযোগ করেছেন, ওই রাস্তায় নীতিমালা অনুযায়ী ঠিকাদারী প্রতিষ্ঠান মেকাডম, সাব বেইজ ও বালু দেওয়ার ব্যাপক অনিয়মের কারনেই রাস্তার বেশ কয়েকটি স্থানে দেবে ও ভেঙে গেছে। ঠিকাদারী প্রতিষ্ঠান তড়িঘড়ি করে কার্পেটিং ও সিলকোট কাজ শেষ করার চেষ্টা করছেন। উপজেলা এলজিইডি অফিসের একজন সহকারী প্রকৌশলী জানান, ওই ঠিকাদার একজন রাজনৈতিক নেতার মাধ্যমে  থেকে মোটা অংকের কমিশন এর বিনিময় কাজটি কিনে নিয়েছেন। ওই প্রকৌশলী আরো জানান, যেসব অংশে দেবে গিয়েছিল ওইসব স্থান নতুন করে মেরামত করে দেয়া হয়েছে। নির্বাহী প্রকৌশলী ওই রাস্তাটি সরেজমিন দেখতে যাওয়ার কথা রয়েছে।
এ ব্যাপারে বক্তব্য জানতে উপজেলা প্রকৌশলী মনির হায়দারকে ফোন করা হলে তিনি প্রশিক্ষণে থাকায় উল্লেখিত বিষয়ে অফিসে গিয়ে বক্তব্য দিবেন বলে জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ