ঢাকা, সোমবার 21 November 2016 ৭ অগ্রহায়ন ১৪২৩, ২০ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম অফিস: চট্টগ্রামে ১ হাজার ৯৯৫টি ইয়াবা বড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে (র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান) র‌্যাব।
সম্প্রতি নগরীর ইপিজেড থানার আব্দুল মাবুদ রোড থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল- হারুন অর রশিদ ওরফে হারুন (২৬) ও ইসমাঈল হোসেন ওরফে বাদশা (৩২)।
হারুন হবিগঞ্জের বগুলাখাল এলাকার সিদ্দিক আলীর পুত্র ও বাদশা পতেঙ্গা থানার হোসেন আহম্মেদ পাড়ার মো. ইব্রাহিমের পুত্র। র‌্যাব সূত্র জানায়, কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে আল মাবুদ রোডেরজাহাঙ্গীর কুলিং কর্নারে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি টিম ঘটনাস্থলে ছদ্মবেশে অবস্থান নেয়। দুপুর একটার দিকে সন্দেহবাজন দুই ব্যক্তি একটি প্যাকেট হাতে রেস্তোরাঁয় প্রবেশ করার সময় র‌্যাব সদস্যরা তাদের চ্যালেঞ্জ করেন।
তখন দুই মাদক ব্যবসায়ী দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব তাদের ধরে ফেলে। পরে উপস্থিত মানুষদের সামনে প্যাকেট তল্লাশি করা হলে সেখানে এক হাজার ৯৯৫ টি ইয়াবা বড়ি পাওয়া যায়।
উদ্ধার হওয়া ইয়াবা বড়ির আনুমানিক মূল্য ৭ লাখ ৯৮ হাজার টাকা। গ্রেফতার দুই মাদক ব্যবসায়ীকে ইপিজেড থানায় সোপর্দ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ