ঢাকা, সোমবার 21 November 2016 ৭ অগ্রহায়ন ১৪২৩, ২০ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় জামায়াত নেতা নিহত

রোববার বগুড়ার বনানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ নং ওয়ার্ড জামায়াতের আমীর মোজাম্মেল হকের নামাযে জানাযা শাকপালা ঈদগাহ মসাঠে অনুষ্ঠিত হয়। ইনসেটে মোজাম্মেল হক -সংগ্রাম

স্টাফ রিপোর্টার: রোববার সকাল ১০ টায় বগুড়ার বনানীতে সড়ক দুর্ঘটনায় ১৪ নং ওয়ার্ড জামায়াতের আমীর মোজাম্মেল হক নিহত হয়েছে। মরহুমের নামাযে জানাযা বাদ আসর শাকপালা ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, শাজাহানপুর উপজেলার মাঝিড়া ইউপি চেয়ারম্যান মাও: আব্দুস সালাম, ২১নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল কুদ্দস ডিলুসহ বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা জানাযায় উপস্থিত ছিলেন। মরহুমের মুত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সহসভাপতি এ্যাড. রাফি পান্নাসহ জেলা ও শহর জামায়াত নেতৃবৃন্দ।
মকবুল আহমাদের শোক
বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন, বগুড়া শহরের ১৪ নং ওয়ার্ড জামায়াতের আমীর বগুড়া শহর নিবাসী মোজাম্মেল হক ৫১ বছর বয়সে গতকাল রোববার সকাল ৯টায় সড়ক দুর্ঘটনায় ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি নিঃসন্তান ছিলেন। তিনি স্ত্রীসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল বাদ আসর নামাজে জানাযা শেষে মরহুমকে নিজ বাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: বগুড়া শহর নিবাসী মোজাম্মেল হকের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছে।
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য আল্লাহর কাছে দোয়া করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ