ঢাকা, বৃহস্পতিবার 24 November 2016 ১০ অগ্রহায়ন ১৪২৩, ২৩ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সাভারের হেমায়েতপুরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ১৬৪তম শাখার যাত্রা শুরু

সাভারের হেমায়েতপুরে গত ২৩ নবেম্বর ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ১৬৪তম শাখার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের পরিচালক ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান  মোঃ জাহাঙ্গীর আলম খাঁন। এছাড়াও, আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক  মোঃ তানভীর খান।

অন্যান্যদের মধ্যে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী সহ ব্যাংকের বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং স্থানীয় সুধীবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানের প্রধান অতিথি, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের পরিচালক ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান   মোঃ জাহাঙ্গীর আলম খাঁন তাঁর বক্তব্যে বলেন, সময়ের পরিবর্তনে গ্রাহক চাহিদা এবং ব্যাংকিং পরিষেবার ক্ষেত্রে এসেছে বহুমুখী বৈচিত্র; আর এই পরিবর্তনের সাথে সমন্বয় রেখেই সর্বোত্তম সেবা দিয়ে চলেছে ইউসিবি।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী বলেন, উৎকর্ষ ব্যাংকিং সেবার পাশাপাশি আর্থিক সহযোগিতার ক্ষেত্রকে বিভিন্ন প্রান্তিক পর্যায়েও পৌঁছে দিচ্ছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এবং ভবিষ্যতে ব্যাংকের সেবার খাতকে আরো প্রসারিত করতে সকলের সহযোগীতা আমাদের কাম্য।

অনলাইন আপডেট

আর্কাইভ