ঢাকা, শুক্রবার 25 November 2016 ১১ অগ্রহায়ন ১৪২৩, ২৪ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

রামপুরায় স্যামসাং ইলেকট্রনিক্স-এর নতুন ব্র্যান্ডশপ উদ্বোধন

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ রামপুরা ও পার্শ্ববর্তী এলাকার গ্রাহকদের জন্য এক ছাদের নিচে স্যামসাং-এর আসল পণ্যের চাহিদা মেটাতে নতুন একটি ব্র্যান্ড শপ উদ্বোধন করেছে। ব্র্যান্ড শপটি ৩৬০ পূর্ব রামপুরা, ডিআইটি রোড, ঢাকা ১২১৯-এ অবস্থিত। ১,২০০ স্কয়ার ফুটের এই শপে গ্রাহকরা ক্রয় করতে পারবেন টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং স্মার্টফোনসমূহ। এতে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ইলেকট্রনিক ডিভাইসগুলোর ওয়ান স্টপ শপিং অভিজ্ঞতা, যা গ্রাহকদের প্রতি স্যামসাং-এর প্রতিশ্রুতিরই অংশ।
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড-এর গ্রুপ সিইও চুন সু মুন এই ব্র্যান্ড শপের উদ্বোধন করেন। এতে আরও উপস্থিত ছিলেন স্যামসাং-কনজ্যুমার ইলেকট্রনিক্স-এর সিনিয়র ম্যানেজার সাদ বিন হাসান এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড-এর সেল্স ডিরেক্টর মোহাম্মদ মেসবাহ উদ্দীন।
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং- এ আমরা সবসময় সম্মানিত গ্রাহকদের জন্য শ্রেষ্ঠ ও অত্যাধুনিক উদ্ভাবনসমূহ আনতে প্রতিশ্রুতিবদ্ধ। রামপুরায় আমাদের এই নতুন ব্র্যান্ডশপটি স্যামসাং-এর সেরা মানের ওয়ারেন্টি এবং আসল পণ্য নিশ্চিত করার সেই প্রতিশ্রুতিরই অংশ। তিনি আরও বলেন, “আমরা সম্মানিত গ্রাহকদের আনন্দের সাথে জানাচ্ছি যে, তাদের সেরা মানের কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করতে আমরা দেশব্যাপী ২০০ ব্র্যান্ড শপ উদ্বোধন করার পরিকল্পনা নিয়েছি”। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ