ঢাকা, শুক্রবার 25 November 2016 ১১ অগ্রহায়ন ১৪২৩, ২৪ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

ফাস্ট ফুড চেইন টুগো [2GO]-এর নতুন আউটলেট এখন মিরপুরে

বাংলাদেশের মার্কেটে তরতাজা ও দ্রুত খাদ্য পরিবেশন করা নতুন ব্র্যান্ডের ফাস্ট ফুড চেইন টুগো [2GO] প্রবেশ করেছে। গোল্ডেন হারভেস্ট গ্রুপ কিছুদিন আগে ব্র্যান্ডটি বাজারে নিয়ে এসেছে। গোল্ডেন হারভেস্ট বিভিন্ন ব্যবসায় নিযুক্ত কিন্তু তাদের মূল লক্ষ্য প্রক্রিয়াজাত খাদ্য বিক্রয়। টুগো সাশ্রয়ী মূল্যে বিভিন্ন প্রকারের উচ্চ মানের ফ্রাইড চিকেন, ক্রিসপি চিকেন বার্গার, সিজনড ফ্রাই, র‌্যাপ এবং শেক বিক্রয় করছে। বিশ্বের শীর্ষস্থানীয় খাদ্য উপাদান সরবরাহকারীদের সাথে মিলে খাবার পণ্যের রেসিপি নির্ধারণ করা হয়েছে; যেন সাশ্রয়ী মূল্যে সেরা পণ্যমান নিশ্চিত করা যায়। বর্তমানে ঢাকার বিভিন্ন স্থানে টুগোর ৪টি আউটলেট রয়েছে। কোম্পানি আরো গ্রাহকদের কাছে পৌঁছানোর জন্য প্রধান এলাকাগুলোতে আরও রেস্টুরেন্ট আউটলেট খুলতে আগ্রহী।
আন্তর্জাতিক মানের ফাস্ট ফুডের উচ্চ চাহিদা পূরণের জন্য টুগো নিয়ে এসেছে আকর্ষণীয় এবং উন্নত ফ্র্যাঞ্চাইজিং সিস্টেম; যার মধ্যে রয়েছে স্থান নির্বাচন, স্টোর ফিট আউট, দোকান চালুর পূর্বে প্রশিক্ষণ, আগ্রহী ব্যক্তিদের মার্কেটিং সহযোগিতা। এই ফ্র্যাঞ্চাইজিং সিস্টেম উদ্যোক্তাদের তাদের সম্ভাবনা এবং স্বপ্ন পূরণের জন্য দেয় শক্ত একটি ভিত্তি।
সম্প্রতি মিরপুরে ঢাকা কমার্স কলেজ রোডের কাছে টুগোর একটি আউটলেট চালু হয়। শনিবার সন্ধ্যায় টুগো আউটলেট এর উদ্বোধনী অনুষ্ঠানে গোল্ডেন হারভেস্ট গ্রুপের ডিরেক্টর মহিয়াস সামাদ চৌধুরী, ফুডস ডিভিশনের চিফ অপারেটিং অফিসার যাকির ইবনে হাই এবং কিউএসআর চেইন এর হেড অফ অপারেশনস আহসান হাবিব উপস্থিত ছিলেন। টুগো এবং ফ্র্যাঞ্চাইজ সম্পর্কে আর জানা যাবে তাদের অফিসিয়াল ফ্যান পেজ facebook.com/2gobd  অথবা মেইল করুন goldenharvestbd.com GLv‡b|  এখানে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ