ঢাকা, শনিবার 26 November 2016 ১২ অগ্রহায়ন ১৪২৩, ২৫ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

চকরিয়া কলেজিয়েট ইনস্টিটিউটের জেএসসি ও পিএসসি পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান সম্পন্ন

শাহজালাল শাহেদ, চকরিয়া : চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়ন শিকলঘাট স্টেশনে ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া কলেজিয়েট ইনস্টিটিউটের ২০১৬সালের জেএসসি ও পিএসসি পরীক্ষার্থীদের দোয়া অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ বিদ্যালয়ের প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
প্রবীণ শিক্ষক জানে আলমের সভাপতিত্বে ও আমজাদিয়া রফিকুল উলুম ফাযিল মাদরাসার শিক্ষক মোহাম্মদ শহীদুল ইসলামের পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের ছাত্র শওকতুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধানশিক্ষক নজির আহমদ।
এতে বক্তব্য রাখেন লক্ষ্যারচর ইউপির সাবেক চেয়ারম্যান হাজী নুরুল কবির চৌধুরী, বর্তমান চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা গোলাম মোস্তফা কাইছার, বিশিষ্ট শিক্ষানুরাগী ওবাইদুর রহমান চৌধুরী, আমজাদিয়া রফিকুল উলুম ফাযিল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা ছাবের আহমদ ফারুকী, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ছাত্রসমাজের অহংকার এম.এ আরিফুল ইসলাম চৌধুরী আরিফ। বিদায়ী পরীক্ষার্থীদের পক্ষে মানপত্র পাঠ করেন ছাত্রী আফিয়া হাসান এবং দেশাত্মবোধক সংগীত পরিবেশন করেন ইয়াছমিন আক্তার ও আজিজুল হক আজিজ।
এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবক-অভিভাবিকাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে বিদায়ী পরীক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন জে.এস.সি: নাঈমা, মুসলিমা, ইয়াছমিন, মুসলিমা, সারজিনা, শহীদ, মিছবাহ, রনি, বাপ্পি, সাইমুন ও ইব্রাহীম এবং পিএসসি: কফি, জেরিন, ফাহিমা, আফিয়া, সিমি, নুরী, মোকাররমা, আক্বিকা, ইলা, নোহা, শোয়াইব, সাদমান, তানিম ও সাজ্জাদ।

অনলাইন আপডেট

আর্কাইভ