ঢাকা, বুধবার 30 November 2016 ১৬ অগ্রহায়ন ১৪২৩, ২৯ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

দলের শৃংখলা মেনে কাজ করুন -ওবায়দুল কাদের

খাগড়াছড়ি সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামীলীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার নির্দেশ মেনে দল করবেন দলের নিয়ম শৃংখলা মেনে কাজ করতে হবে, তা নাহলে দল থেকে বিদায় নেন কোন আপত্তি নেই। দলীয় কোন্দল নিয়ে তিনি বলেন, দলের ভেতর কোন ব্যক্তি উপদল গঠন করার চেষ্টা করলে ফল ভাল হবে না। মিলেমিশে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সকলকে তিনি নির্দেশ প্রদান করেন। পাহাড়ের উন্নায়নে জননেত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা পার্বত্য জেলায় এসেছেন এবং পাহাড়ের কান্না শুনেছেন, পাহাড়ী-বাঙালী জনগণের আহাজারী দুঃখ দুর্দশার কথা শুনেছেন।
গতকাল মঙ্গলবার বিকালে খাগড়াছড়ি জেলার স্টেডিয়াম মাঠ প্রাঙ্গণে জেলা আ’লীগের আয়োজিত কর্মীসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি পাহাড় ভালোবাসি, আমি ভালোবাসি এর প্রতিটি বালি-কণাকে, পাহাড়ে এলেই মনে হয় যেন আমি পাহাড়ের কান্না শুনছি। পার্বত্য অঞ্চল যেন আমার প্রথম যৌবনের প্রেম।
১৯৯৬ সালে আওয়ামীলীগ ক্ষমতায় এসেই ১৮মাসের মাথায় শান্তি চুক্তি করে, এরপর চুক্তি নিয়ে কাজ করার সময় পায়নি। পরে বিএনপি ক্ষমতায় এসে চুক্তি নিয়ে কাজ করেনি। ২০০৮সালে আবারো আওয়ামী লীগ ক্ষমতায় এসে শান্তি চুক্তি নিয়ে কাজ করছে। তিনি ২০১৮সালের নির্বাচন নিয়ে কথা বলতে গিয়ে বলেন, আমরা পাহাড়ের উন্নয়নসহ দেশের উন্নয়নে কাজ করছি তাই আগামীতে আওয়ামী লীগকে ভোট দিয়ে দেশের জন্য আবারো ক্ষমতায় আনার আহবান জানান।
অনুষ্ঠানে খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম(এমপি), আ’লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী দীপঙ্কর তালুকদার, ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাষ্কফোর্সের চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা। এছাড়াও জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ’র চেয়ারম্যান কংজরী চৌধুরী, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ূয়া, সাধারণ সম্পাদক জাহেদুল আলমসহ জেলা ও বিভিন্ন উপজেলা আ’লীগের অন্যান্য নেতাকর্মীরা।

অনলাইন আপডেট

আর্কাইভ