ঢাকা, বুধবার 30 November 2016 ১৬ অগ্রহায়ন ১৪২৩, ২৯ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

দৈনিক সংগ্রামের সিলেট ব্যুরো প্রধানের বড় ভাইয়ের দাফন সম্পন্ন

সিলেট ব্যুরো : দৈনিক সংগ্রামের সিলেট ব্যুরো প্রধান, সিলেট প্রেস ক্লাবের সিনিয়র সদস্য ও দাউদপুর মুছারগাঁও সমাজ কল্যাণ সমিতির সভাপতি কবির আহমদের বড় ভাই সামছু মিয়া (৭০) গত সোমবার বাদ আসর সিলেটের দক্ষিণ সুরমার ২৫ নং ওয়ার্ডের মুছারগাঁও গ্রামে নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না.....রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
গত সোমবার বাদ এশা কায়েস্থরাইল জামে মসজিদ ওয়াকফ এস্টেট দাউদপুর মুছারগাঁও বারখলা জামে মসজিদে জানাযার নামায শেষে মুছারগাঁওস্থ শাহ মঞ্জুর (রহ.) মাজার সংলগ্ন গোরস্থানে দাফন করা হয়।
 জানাযার নামাযে সিলেট প্রেস ক্লাব সভাপতি ইকরামুল কবির, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তাকবীর ইসলাম পিন্টু, বিভাগীয় ফটো জার্নালিস্ট এসোসিয়েশন এর সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়ছল, সিলেট প্রেস ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আহাদ, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম. আহমদ আলীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সিলেট প্রেস ক্লাবের শোক : দৈনিক সংগ্রামের সিলেট ব্যুরো প্রধান, সিলেট প্রেস ক্লাবের সিনিয়র সদস্য কবির আহমদের বড় বড় ভাই সামছু মিয়ার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সিলেট প্রেস ক্লাব সভাপতি ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু। নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।
সিলেট জামায়াত নেতৃবৃন্দের শোক : দৈনিক সংগ্রামের সিলেট ব্যুরো প্রধান কবির আহমদের বড় ভাই সামছু মিয়া (৭০)-এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জামায়াত নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
গত সোমবার এক যৌথ শোক বার্তায় জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দীন চৌধুরী, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট বিভাগীয় আঞ্চলিক দায়িত্বশীল অধ্যাপক ফজলুর রহমান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও সিলেট জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবীবুর রহমান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসেন খান, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান ও মুক্তিযোদ্ধা মতিউর রহমান, জেলা উত্তরের নায়েবে আমীর উপাধ্যক্ষ সৈয়দ ফয়জুল্লাহ বাহার, মহানগর সেক্রেটারি মাওলানা সোহেল আহমদ, জেলা দক্ষিনের সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ ও জেলা উত্তরের সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দীন বলেন-  দৈনিক সংগ্রামের সিলেট ব্যুরো প্রধান কবির আহমদের বড় ভাই সামছু মিয়ার ইন্তিকালে আমরা শোকাহত। আল্লাহ তাঁকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও মরহুমের পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন।
এদিকে সাংবাদিক কবির আহমদের বড় ভাই সামছু মিয়ার মৃত্যুতে পৃথক পৃথক বিবৃতিতে শোক ও সমবেদনা জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তাকবীর ইসলাম পিন্টুও ২৫, ২৬ ও ২৭ নং মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ এডভোকেট রোকশানা বেগম শাহনাজ।

অনলাইন আপডেট

আর্কাইভ