ঢাকা, বুধবার 30 November 2016 ১৬ অগ্রহায়ন ১৪২৩, ২৯ সফর ১৪৩৮ হিজরী
Online Edition

সোনারগাঁয় জমির মালিকদের সাংবাদিক সম্মেলন

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ইসলামপুর এলাকার জমির মালিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও অপপ্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন ভুক্তভোগীরা। গতকাল মঙ্গলবার সোনারগাঁ উপজেলা প্রেস ক্লাবের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইসলামপুর এলাকার জমির মালিক মাজহারুল ইসলাম। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ধনু প্রধান, জহিরুল ইসলাম ডলার, মতি মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
লিখিত বক্তব্যে মাজহারুল ইসলাম বলেন, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরীর ইসলামপুর  মেঘনা নদীর তীরবর্তী এলাকায় আমাদের নিজস্ব চার একর জমিতে বিভিন্ন রকমের চাষাবাদ করে জীবন যাপন করে আসছি।
 বর্তমানে তেমনভাবে ফসল না হওয়াতে কয়েকজন ব্যক্তির কাছে জমি ভাড়া দেওয়ার পর তারা ব্যবসা পরিচালনা করে আসছে। সম্প্রতি কতিপয় দুষ্কৃতকারী ও চক্রান্তকারীরা আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও উদ্দেশ্যপ্রণোদিতভাবে হয়রানি করার চেষ্টা চালাচ্ছেন।
অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি। তিনি আরোও বলেন, আমাদের ভোগ দখলকৃত জমিগুলো আমাদের পৈতৃক সম্পত্তি। এখানে কোন রকমের সরকারি সম্পত্তি নাই। এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ