ঢাকা, শনিবার 03 December 2016 ১৯ অগ্রহায়ন ১৪২৩, ০২ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

দাগনভূঞায় সহকর্র্মীর হাতে নির্মাণ শ্রমিক খুন

ফেনী সংবাদদাতা : ফেনীর দাগনভূঞায় এক নির্মাণ শ্রমিকের লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে দাগনভূঞা পৌরসভার উদরাজপুরের ভাড়া বাসা থেকে আবুল হাশেম (২৫) নামের ওই নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আবুল হাশেমকে তুচ্ছ ঘটনায় পিটিয়ে ও বালিশ চাপায় খুন করে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর রশিদ গ্রামের আবুল হোসেনের ছেলে সহকর্মী দেলোয়ার হোসেন। জানা যায়, বুধবার নিহতের মোবাইল ফোন চুরির ঘটনায় হাশেম ও দেলোয়ারের মধ্যে বাকবিতণ্ডা হয়। ঘটনার দিন ভোরে অন্যান্য কর্মচারীরা কাজে গেলে দেলোয়ার হাশেমকে রড দিয়ে পিটিয়ে ও পরে বালিশ চাপা দিয়ে মৃত্যু নিশ্চিত করে ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। রাতে শ্রমিকরা ভেতরে প্রবেশ করে নিহতের লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী আধুুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। পর দিন শুক্রবার এ ঘটনায় নিহতের বাবা আবুল কালাম বাদী হয়ে দেলোয়ারকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত হাশেম লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর আবজল গ্রামের আবুল কালামের ছেলে।

থানার অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন নামে নিহত নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক দেলোয়ারকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ