ঢাকা, রোববার 4 December 2016 ২০ অগ্রহায়ন ১৪২৩, ৩ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

নীলফামারীতে অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার সম্পদ ভস্মীভূত

নীলফামারী সংবাদদাতা : শুক্রবার মধ্যরাত আনুমানিক ৩টার দিকে নীলফামারী সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের তরনী সরকার পাড়ায় এক অগ্নিকান্ডে ৫টি পরিবারের প্রায় ৩০ ঘর সম্পূর্ণভাবে ভস্মীভূত হয়েছে। এতে ঘরে রাখা ধান-চাল, আসবাবপত্রসহ সবকিছুই পুড়ে ছাই হয়ে যায়। ঘুমিয়ে থাকায় কিছুই বাঁচানো সম্ভব হয়নি। ওই গ্রামের ইদ্রিস আলীর রান্নাঘর থেকে এ আগুনের সূত্রপাত হয় বলে জানান এলাকাবাসী। সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান আলী মোঃ  মোমতাজ আলী জানান, ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
সড়ক দুর্ঘটনায় নিহত ১ : শুক্রবার রাত ৯টার দিকে ডোমার-চিলাহাটি সড়কের বটতলী নামক স্থানে পিক আপের ধাক্কায় তানিয়া আহমেদ (২৪) নামের এক গৃহবধূ মারা গেছে। এ সময় সৌভাগ্য তার স্বামী ও শিশু সন্তান বেঁচে যায়।
এলাকাবাসী জানায়, এ সময় তারা মোটর সাইকেল যোগে চিলাহাটি যাচ্ছিল। পথিমধ্যে উক্ত স্থানে বিপরীত দিক থেতে আসা পিকআপ (ঢাকা মেট্রো-১৪-৭৪২৩) মোটর সাইকেলটি মুখোমুখি ধাক্কা দেয়। এ ঘটনায় গুরুতর আহত তানিয়া আহমেদকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ রাজিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পিক আপটিকে আটক করা সম্ভব হলেও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ