ঢাকা, রোববার 4 December 2016 ২০ অগ্রহায়ন ১৪২৩, ৩ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গা ও মেহেরপুরের শীর্ষ সন্ত্রাসী বুদোর দু’সহযোগী গ্রেফতার

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) সংবাদদাতা : চুয়াডাঙ্গা ও মেহেরপুরের শীর্ষ সন্ত্রাসী বুদোর দু’সহযোগী নাহিদ হাসান (২২) ও মতিয়ারকে (২৮) গ্রেফতার করেছে দামুড়হুদা মডেল থানা পুলিশ। তাদের স্বীকারোক্তিতে বৃহ¯পতিবার দিনগত রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে দামুড়হুদা নতিপোতার মমিন মাস্টারের আম বাগান থেকে একটি দেশীয় শার্টারগান এবং ৫ রাউন্ড শর্টগানের তাজা গুলী উদ্ধার করেছে। নাহিদ মেহেরপুর জেলার গাংনী উপজেলার কসবা গ্রামের বজলুর ছেলে এবং মতিয়ার দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের মইরদ্দির ছেলে।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ জানান, চুয়াডাঙ্গা ও মেহেরপুর এলাকায় ইটভাটায় চাঁদাবাজির অভিযোগে মেহেরপুরের শীর্ষ সন্ত্রাসী বুদোর ভাইপো নাহিদকে বুধবার বিকেলে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাহিদ পুলিশকে জানায় সে তার চাচা বুদোর সহযোগী হিসেবে বিভিন্ন ইটভাটার চাঁদা আদায় করতো। তার চাচার সহযোগী হিসেবে মেহেরপুর গাংনী উপজেলার কসবা এবং চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নতিপোতা, কালিয়াবকরী গ্রামের বেশ ২০/২৫ জনের একটি গ্যাঙ গ্রুপ আছে।
 সে আরো জানায়,দামুড়হুদা এলাকায় ওই গ্যাঙ গ্রুপ পরিচালনা করে নতিপোতার মতিয়ার। মতিয়ারের কাছে বুদোর দেয়া একটি শার্টারগান আছে। সে মোতাবেক বুধবার রাতে মতিয়ারকে আটক করা হয় এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছে অস্ত্র আছে বলে স্বীকার করে। তার স্বীকারোক্তি মোতাবেক বৃহ¯পতিবার রাত দেড়টার দিকে মতিয়ার ও নাহিদকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করে।এ সময় নতিপোতার মমিন মাস্টারের আম বাগানের মধ্য থেকে এই অস্ত্র ও গুলী উদ্ধার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ