ঢাকা, রোববার 4 December 2016 ২০ অগ্রহায়ন ১৪২৩, ৩ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

হিলিতে পুলিশের উদ্যোগে ৩০ মহিলা মাদক বিক্রেতাকে দর্জি প্রশিক্ষণ

হিলি সংবাদদাতা : সামাজিক পরিস্থিতির কারণে অনেকে মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়েছেন তারা স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাদের প্রশিক্ষণের মাধ্যমে পূর্ণ কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। আর যারা মাদক ব্যবসা থেকে স্বাভাবিক জীবনে ফিরবেন না তাদের বিরুদ্ধে পুলিশ কঠোর আইনানুগত ব্যবস্থা নিবেন।
দিনাজপুরের হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলার মাদক ব্যাবসা হতে সুষ্ঠ জীবনে ফিরে আসা মহিলাদের দর্জি বিজ্ঞান প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি দিনাজপুর পুলিশ সুপার হামিদুল আলম উপরোক্ত কথাগুলো বলেন।
মাদককে না বলি, মাদক মুক্ত সমাজ গড়ি - এই শ্লোগানকে সামনে রেখে শনিবার দুপুর বেলা ১১ ট্য়া হিলি কোয়ানেন্টাইন কনফারেন্স রুমে ১ মাস ব্যাপী দর্জি বিজ্ঞান প্রশিক্ষণ উদ্বোধন করা হয়।
হাকিমপুর থানা অফিসার ইনচার্জ আব্দুস সবুর এর সভাপতিত্বে হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলার ৩০ জন হত দরিদ্র মহিলা অংশ গ্রহণ করেন।
অনুষ্ঠানে ফুলবাড়ী সার্কেল এএসপি আবু হায়দার মো: ফয়জুল রহমান, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান, উপজেলা আ: লীগ সভাপতি এমদাদুল হক চৌধুরী, মেয়র জামিল হোসেন চলন্ত, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ ইসরাইল হোসেন ও মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা লস্কর বক্তব্য রাখেন।

অনলাইন আপডেট

আর্কাইভ