ঢাকা, শুক্রবার 23 August 2019, ৮ ভাদ্র ১৪২৬, ২১ জিলহজ্ব ১৪৪০ হিজরী
Online Edition

বিদায়ী ম্যাচে আগে ব্যাটিংয়ে যাচ্ছে  কুমিল্লা ভিক্টোরিয়ান্স

অনলাইন ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৪১তম ম্যাচে আর কিছু পরেই মাঠে নামবে আসর থেকে ইতোমধ্যে বিদায় নেওয়া ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং আশা টিকে থাকা রংপুর রাইডার্স।

টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রংপুরের দলপতি নাঈম ইসলাম।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে দুপুর একটায় নামবে কুমিল্লা বনাম রংপুর। গতকালের ম্যাচেই রংপুর জয় পায় বরিশাল বুলসের বিপক্ষে। ফলে আসর থেকে কুমিল্লা ও বরিশালের বিদায় ঘটে। আসরের প্রথম থেকেই বাজে খেলা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মাশরাফির কুমিল্লা শেষ তিন ম্যাচে অবশ্য দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে জয় তুলে নেয়।

এখন পর্যন্ত ১১ ম্যাচে চার জয় ও সাত হারে আট পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ষষ্ঠস্থানে আছে কুমিল্লা। আজই গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে খেলবে দু’দল। সমান ম্যাচে ছয় জয় ও পাঁচ হারে ১২ পয়েন্ট পাওয়া রংপুরের জন্য অবশ্য ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ এ ম্যাচ হারলেই হয়তো প্লে-অফে আর খেলা হবে না নাঈম ইসলামের দলের।

এদিকে একই মাঠে সন্ধ্যা পৌনে ছয়টায় আসরের এখন পর্যন্ত সবচেয়ে ধারাবাহিক দল ঢাকা খেলবে খুলনার বিপক্ষে। সাকিবের ঢাকা ইতোমধ্যে ১১ ম্যাচে আট জয় ও তিন হারে ১৬ পয়েন্ট নিয়ে প্লে-অফ নিশ্চিত করে ফেলেছে। তবে মাহমুদুল্লার খুলনার জয় ছাড়া কোনো উপায় নেই। সমান ম্যাচে ছয় জয় ও পাঁচ হারে লিগ টেবিলের পাঁচে রয়েছে তারা। ফলে জয় না পেলে ছিটকে যেতে হবে তাদের।

অনলাইন আপডেট

আর্কাইভ