ঢাকা, বৃহস্পতিবার 8 December 2016 ২৪ অগ্রহায়ন ১৪২৩, ৭ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩ ॥ আহত ২

স্টাফ রিপোর্টার : রাজধানীতে পৃথক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত ও দুই জন আহত হয়েছে। গতকাল বুধবার ও গত মঙ্গলবার রাতে মোহাম্মদপুর, খিলখেত এবং বিমানবন্দর এলাকায় পৃথকভাবে এসব ঘটনা ঘটেছে। নিহতরা হলো- ইয়াছিন (৩), অজ্ঞাত (৩৮) ও শিক্ষার্থী তানজিল হাসান মুন্না (২০)।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে মোহাম্মদপুর রায়ের বাজার সাদেকখান রোডের হীরার বস্তীর সামনে গাড়ির ধাক্কায় তিন বছরের শিশু ইয়াছিন নিহত হয়। সে কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার হানেশ্বর গ্রামের সাব্বির মোল্লার ছেলে। সে পরিবারের সঙ্গে ঢাকায় থাকতো। ঘটনার পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় মোহাম্মদপুর থানার এসআই সুমিত কুমার।
অপরদিকে রাজধানীর খিলখেতের কুড়িল বিশ্বরোডের ট্রাফিক বক্সের কাছে মাইক্রোবাস চাপায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। পরে সংবাদ পেয়ে খিলখেত থানার এসআই গিয়াস উদ্দিন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়।
এদিকে রাজধানীর বিমানবন্দর রেলস্টেশনের উত্তর পাশে শাওড়া বাসস্ট্যান্ডের কাছে ট্রেনের নিচে কাটা পড়ে তেজগাঁও কলেজের শিক্ষার্থী তানজিল হাসান মুন্না নিহত হয়েছে। বিমানবন্দর রেলওয়ে স্টেশন (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো: আলী আকবর গতকাল জানান মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।
এসআই আলী আকবর জানান, সন্ধ্যা পৌনে ৭টার দিকে রাজধানীর ক্যান্টনমেন্ট রেলস্টেশনের উত্তর পাশে শাওড়া এলাকায় রেললাইন দিয়ে পায়ে হেঁটে যাচ্ছিল তেজগাঁও কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তানজিল হাসান মুন্না। এ সময় ডাবল লাইনে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী কিশোরগঞ্জ এক্রপ্রেস চলন্ত ট্রেনের নিচে কাটা পড়েন মুন্না। মুন্না তার কানে ইয়ারফোনের মাধ্যমে কথা বলা ও গান শুনার কারণে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে মারা যায়। তার লাশ শরীরের মাজা থেকে কেটে দু’ভাগ হয়ে যায়। নিহত মুন্নার চাচা মো: হুমায়ুন জানান, আমার ভাতিজা মুন্না রাজধানীর ক্যান্টনমেন্ট সেনানিবাস ৪৪/৪, মাটিকাটা তার ফুফুর বাসায় থেকে পড়াশুনা করে আসছিল। তার বাবার নাম মো: গিয়াস উদ্দিন ওরফে লাল মিয়া। গাজীপুর জেলার রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট বাজার এলাকায় তার বাড়ি। মুন্নার গ্রামের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার বাদশালা গ্রামে। নিহত মুন্নার বাবা পেশায় একজন ব্যবসায়ী। দুই ভাইয়ের মধ্যে মুন্না সবার বড়।
এছাড়া যাত্রাবাড়ী-গুলিস্তান ফ্লাইওভারে প্রাইভেটকার উল্টে দুজন আহত হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক এসআই লক্ষ্মীকান্ত জানান, ‘দুর্ঘটনার পর আমরা গাড়িটি থানায় নিয়েছি। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের আইলাইনে লাগিয়ে দিলে গাড়িটি উল্টে যায়। চালক ও এক যাত্রী আহত হয়েছেন। তবে তাদের আঘাত গুরুতর না। এসআই বলেন, ‘গাড়িতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কাগজপত্র পেয়েছি। তারা নিজেরাও জানিয়েছে গাড়িটি সরকারি। এ ঘটনায় কোনও মামলা হয়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ