ঢাকা, শুক্রবার 9 December 2016 ২৫ অগ্রহায়ন ১৪২৩, ৮ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

রামপালচিত্র পত্রিকার  পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী  উদযাপন

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা: রামপাল উপজেলার হুড়কা ঝলমলিয়া দীঘিরপাড়ে মাসিক রামপালচিত্র পত্রিকার পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে দৈনিক যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে এবং অনিদ্রা ফাউন্ডেশনের সহযোগীতায় গত ৩ ডিসেম্বর ইউপি চেয়ারম্যান তপন কুমার গোলদারের সভাপতিত্বে এবং রামপালচিত্র এর সম্পাদক ও প্রকাশক সুজন মজুমদারের সঞ্চালনায় আলোচনা সভা মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাঈদ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা মিলি, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক শেখ আবু হানিফ। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি ও সর্বস্তরের ব্যাক্তিবর্গ। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা দ্বিজেন্দ্র লাল মন্ডল, অনিল মন্ডল, প্রয়াত সুনিল মন্ডল ও সাংবাদিক তারুণ্য তাপসকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় এস,ডি মিডিয়া ফ্যান ক্লাবের প্রতিষ্ঠাতা এটিএন তারকা এস,ডি হৃদয় ও সালমান রাজ এবং ব্যান্ড জেরক্স এর প্রতিষ্ঠাতা সাগরসহ খ্যাতনামা শিল্পীবৃন্দ সঙ্গীত পরিবেশন করেন। 

প্রধান অতিথি তার বক্তৃতায় রামপাল চিত্রের মান ও বস্তু নিষ্ঠতার ভূয়সী প্রশংসা করে পত্রিকাটির সার্বিক উন্নতি ও সমৃদ্ধির জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ