ঢাকা, শনিবার 10 December 2016 ২৬ অগ্রহায়ন ১৪২৩, ৯ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

নারায়ণগঞ্জে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে -রুহুল আমিন গাজী

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এডভোকেট সাখাওয়াত হোসেন খানের পক্ষে গণসংযোগ করেছেন সম্মিলিত পেশাজীবী পরিষদের নেতারা। গতকাল বিকেল থেকে শুরু করে সন্ধ্যা সাতটা পর্যন্ত ধানের শীষের পক্ষে প্রচারণা চালায় কেন্দ্রীয় নেতারা । 

বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক বিশিষ্ট সাংবাদিক রুহুল আমিন গাজীর নেতৃত্বে এ প্রচারণা চলে। এ সময় ডাক্তার, সাংবাদিক, কৃষিবিদসহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দ প্রচারণায় অংশ নেন। শহরের কালীবাজার ফ্রেন্ডস সুপার মার্কেট থেকে শুরু করে ডিআইটি এলাকা বিভিন্ন অলিগলিতে গণসংযাগ করেন তারা। এ সময় সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্য সচিব ও ড্যাব মহাসচিব এ জেড এম জাহিদ হোসেন, শিক্ষক কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূঁইয়াসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন। 

রুহুল আমিন গাজী বলেন, নারায়ণগঞ্জে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নির্বাচনের ফলাফল পাওয়া পর্যন্ত এ জোয়ার ধরে রাখতে হবে। তিনি বলেন, ভোটাররা ধানের শীষে ভোট দিবেন এবং ভোট যাতে সুষ্ঠু হয় সে জন্য কেন্দ্রও পাহারা দিবেন। 

বিজয়ের কাছাকাছি আমরা এমন কথা উল্লেখ করে তিনি বলেন, আমার কাছে খবর আছে সাখাওয়াতের পক্ষে বিপুল জনসমর্থন রয়েছে। তিনি বিজয়ী হবেন। এজন্য আমরা প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে প্রচারণা চালিয়ে যাবো। 

কে কি বললো সেদিকে না তাকানোর আহবান জানিয়ে রুহুল আমিন গাজী বলেন, প্রত্যেকে কারোর নির্দেশের জন্য অপেক্ষা করবেন না। নিজের পক্ষ থেকে প্রচারণা শুরু করে দেন। প্রত্যেকে অন্তত প্রতিদিন ৩/৪ ঘণ্টা প্রচারণা কাজে অংশ নিলে ধানের শীষের জোয়ার আর কেউ ঠেকাতে পারবে না। 

মানুষ ধানের শীষে ভোট দেয়ার জন্য মুখিয়ে আছে উল্লেখ করে তিনি বলেন, আপনারা মানুষের মতকে আরো উৎসাহ দিয়ে ভোট নেয়ার চেষ্টা করুন। কারণ তারা ভোট দিতে চায়। আর ভোট দেয়ার পর তা যেন নয় ছয় না হয় সেজন্য গণনা পর্যন্ত ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। 

এদিকে গণসংযোগকালে বিপুল সাড়া পড়ে ভোটরাদের মাঝে। তারা বিপুল উৎসাহ নিয়ে সম্মিলিত পেশাজীবী পরিষদের নেতাদের নিকট থেকে ধানের শীষের লিফলেট গ্রহণ করেন। পরে নেতৃবন্দ নারায়ণগঞ্জ জেলা বিএনপির কার্যালয়ে এক মতবিনিময় করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ