ঢাকা, রোববার 11 December 2016 ২৭ অগ্রহায়ন ১৪২৩, ১০ রবিউল আউয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

ঘোড়ার লেজ কেটে দেয়ায়...

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা: আগৈলঝাড়ায় ফুটবল টুর্নামেন্টে পুরস্কারের জ্যান্ত ঘোড়ার লেজ কেটে দেয়ায় অভিযুক্ত পরিবারকে সমাজচ্যুত করেছে স্থানীয় ক্লাব সদস্যরা।
সংশ্লিষ্ট ক্লাব ও স্থানীয় একাধিক বিস্বস্ত সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম বাগধা কল্লোল পল্লী মঙ্গল তরুণ সংঘের উদ্যেগে “কল্লোল কাপ ফুটবল টুনামেন্ট” এর ফইনাল খেলা ৩ডিসেম্বর ক্লাবের মাঠে অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলার নির্ধারিত সময়ের সিতাই কুন্ড ও বাগধা কল্লোল ক্লাবের মধ্যে ২-২ গোলো ড্র হওয়ায় ট্রাইবেকারে বাগধা কল্লোল ক্লাব ৫-৪ গোলে সিতাই কুণ্ডকে পরাজিত করে বিজয়ী হয়।
অবসরপ্রাপ্ত শিক্ষক আঃ হামিদ তালুকদারের সভাপতিত্বে বরিশাল শেবাচিম হাসপাতালের পরিচালক মুক্তিযোদ্ধা ডা. এসএম সিরাজুল ইসলাম প্রধান অতিথী হিসেব বিজয়ী দল কল্লোল ক্লাবকে পুরস্কার হিসেবে একটি জ্যান্ত ঘোড়া দেন। রোববার রাতে বিজয়ী ওই ঘোড়াটি লেজ কেটে নেয় পশ্চিম বাগধা গ্রামের মোকলেস সরদারের স্ত্রী বিউটি বেগম। ক্লাবের সদস্যরা বিষয়টি জেনে ঘোড়ার লেজ কাটার ঘটনা মোকলেসের পরিবারের কাছে বিচার দাবি করে। ওই পরিবার থেকে কোন বিচার না পেয়ে বুধবার সকালে কল্লোল ক্লাব মাঠে ক্লাবের সভাপতি এবিএম আবু তালেব ছিদ্দিক বুলবুলের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত। ওই সভায় মোকলেসের পরিবারকে সমাজচ্যুত করার ঘোষণা দেয়া হয়।
এব্যাপারে মোকলেস সরদার ফোনে জানান, তার সাথে জোনে জু খান জনি’র ১১টি মামলার বিরোধ চলে আসছে। তাই সমাজে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য অন্য কেউ এই কাজটি করতে পারে। ঘটনার সাথে তার স্ত্রীর কোন সম্পর্ক নেই।

অনলাইন আপডেট

আর্কাইভ